মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ঝালকাঠী জেলা ছাত্রদলের শীর্ষ দুই পদ পেতে ডজনখানেক নেতাকর্মী

যা যা মিস করেছেন

ঝালকাঠী জেলা ছাত্রদলের বর্তমান কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং নির্বাচনের বছরের আন্দোলন সংগ্রামকে আরো গতিশীল করার লক্ষে সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসেবে জাতীয়তাবাদী ছাত্রদলের ঝালকাঠী জেলা শাখা পুনর্গঠনের উদ্যোগ নিয়েছে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ।এনিয়ে ঝালকাঠি জেলার ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে আগ্রহ উদ্দীপনা ও প্রাণচাঞ্চল্য বিরাজ করছে।জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সাধারন সম্পাদক কে হবেন তা নিয়ে রয়েছে নানা গুঞ্জন।

সরেজমিনে প্রাপ্ত তথ্যর ভিত্তিতে জানাগেছে আসন্ন ঝালকাঠী জেলা ছাত্রদলের কমিটিতে সভাপতি পদে ৫ জন এবং সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী আলোচনায় রয়েছে।

সভাপতি পদপ্রত্যাশীদের মধ্যে যারা আলোচনায় রয়েছেন তারা হলেন -নলছিটি উপজেলা ছাত্রদলের আহবায়ক সাইদুল ইসলাম রনি, জেলা ছাত্রদলের সহ সভাপতি কেসব সুমন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আলী হাসান, আহমেদ সালাউদ্দিন ও সদর উপজেলা ছাত্রদল আহবায়ক তৌহিদ হোসেন।

সাধারন সম্পাদক পদপ্রত্যাশীরা হলেন- জেলা ছাত্র দলের যুগ্ন সাধারণ সম্পাদক যোবায়ের তালুকদার মিসকাত, সহ-সাধারণ সম্পাদক নাজমুল হাসান নবীন, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম তারেক ও ঝালকাঠি সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মুবিনুল ইসলাম সাদ্দাম।

তবে স্থানীয় নেতাকর্মীদের প্রত্যাশা জেলা ছাত্রদলের শীর্ষ দুইপদের নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে কেন্দ্রীয় কমিটি ক্লিন ইমেজ,নেতাকর্মীদের কাছে গ্রহনযোগ্য ও ত্যাগীপ্রার্থীদের যেন যেন মূল্যায়ন করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security