রবিবার, এপ্রিল ২১, ২০২৪

পাথরঘাটায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মিথ্যে অভিযোগ 

যা যা মিস করেছেন

( বরগুনা ) প্রতিনিধ:-

বরগুনার পাথরঘাটায় অবৈধ রেনু পোনা মাছ ব্যাবসায়ীর নগদ টাকা ও মাছ ছিনতাই করেছে এমনি একটি মিথ্যা অভিযোগ করেছেন মজিবর নামের এক ব্যক্তি। তিনি এ অভিযোগটি করেন কালমেঘা ইউনিয়নের তাওহীদ, কালমেঘা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুমান ও নেয়ামুল এর বিরুদ্ধে। গত মঙ্গলবার আনুমানিক রাত সাড়ে আটটার দিকে বরগুনার ঢলুয়া ইউনিয়নের, নলী গ্রামের আবদুল আজিজ খানের ছেলে মজিবর। মজিবর জানান, মাছ নিয়ে নলী থেকে পাথরঘাটা উপজেলার চরদুয়ানীর উদ্দেশ্যে রওনা দেই। চরদুয়ানী যাওয়ার পথে কালমেঘার সোনালী বাজারের মোড়ে কিছু লোক আমার গাড়ী থামিয়ে আমাকে এলোপাতাড়ি মারধর করে। এবং তার কাছে থাকা নগদ ৬৫ হাজার টাকা, দুই জনের কাছে থাকা দুটি স্মার্ট ফোন ও ১,২০,০০০ হাজার টাকার মাছ ছিনতাই করে নিয়ে যায়।

কালমেঘা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুমান বলেন, ঘটনা সম্পূর্ণ সাজানো নাটক। এক শ্রেণীর কুচক্রী মহল ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য মিথ্যা অভিযোগ করছে। এ

এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদের সদস্য এনামুল হোসাইন বলেন, পাথরঘাটা উপজেলায় এরকমের কোন ঘটনা আমি শুনি নাই, এ ব্যাপারে আমার কাছে কেউ আসেনি । মজিবরের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার জানা মতে তিনি অবৈধ রেনু পোনা মাছের ব্যাবসা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security