সোমবার, এপ্রিল ৮, ২০২৪

শাকিবকে সতর্ক করলেন বুবলী

যা যা মিস করেছেন

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা শবনম বুবলীর সঙ্গে পুরোপুরি বিচ্ছেদের কথা জানিয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। ভবিষ্যতে তাদের সিনেমার পর্দা কিংবা ব্যক্তিজীবন কোথাওই আর একত্রে দেখা যাবে না বলেও জানান তিনি।

দেশিয় গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাৎকারে শাকিব বলেন, বুবলীর সঙ্গে আমি আর কোনো ছবিতে কাজ করব না, এটা চূড়ান্ত সিদ্ধান্ত। বুবলীকে আমার সঙ্গে আর অনস্ক্রিন–অফস্ক্রিন কোথাও দেখা যাবে না।

শাকিবের এ মন্তব্যের জবাবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন শবনম বুবলী। সেখানে তিনি বলেন, মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেন! বাস্তবে দেখা আপনার সঙ্গে মেলে না।

বুধবার বেলা ১১টার দিকে দেওয়া পোস্টে ক্ষোভ প্রকাশ করে বুবলী বলেন, আপনি কি সবসময় সজ্ঞানে কথা বলেন নাকি অজ্ঞানেও মাঝেমাঝে কথা বলেন? নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলে? কিছুদিন পর পর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এরকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি, হচ্ছেটা কী!!

এই দম্পতির সন্তান শেহজাদ খান বীরের প্রসঙ্গ তুলে শবনম বুবলী বলেন, শেহজাদের মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না, এড়িয়ে যাই। কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলবো..।

শাকিবের স্ত্রীর প্রশ্ন, কিছুদিন পর পর কী উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনোও আপনার সঙ্গে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণ চিন্তা প্রকাশ করেন?

এসব কথাবার্তার ভবিষ্যৎ প্রভাব সম্পর্কে সতর্ক করে দিয়ে বুবলী লিখেছেন, এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে আর ভাববে কী নোংরাভাবে আপনি তাকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন।

শাকিবের প্রতি তার প্রশ্ন, আপনার সমসাময়িক এতো বিষয় থাকতে আপনি বিশেষ কিছু সাক্ষাৎকারে শুধু কিছুদিন পর পর আমাকে নিয়ে নিউজে খোঁচান কেনো? উদ্দেশ্য কী? আগে তো কখনো এরকম করতেন না? নাকি আপনার বিশেষ সাক্ষাৎকারে আর অন্য কোনো বিষয় তখন একান্ত মুখপাত্ররা পাশে থেকে কেউ ডাবিং করে দেয় না..।

পরামর্শ দিয়ে শাকিবকে তিনি বলেন, সব কিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে, ভালো ভালো সিনেমা করুন। তবে মনে রাখবেন সুপারস্টারডম জীবনের একটা অংশ কিন্তু এটাই পুরো জীবন নয়। অনেকটা সময় পার হয়ে গিয়েছে নিজের জীবনটাকে গোছান, সেটা যেভাবেই আপনার ভালো লাগে। আমি কখনোই আপনাকে কোনো ব্যাপারে ফোর্স করিনি। সব সিদ্ধান্ত দিন শেষে আপনার ই ছিল।

পরিশেষে বুবলী বলেন, এখনো আপনার কোনো কিছু মনে হলে সেই সিদ্ধান্তও একান্তই আপনার, সেটা যেই সিদ্ধান্তই হোক আমি অবশ্যই শুভকামনা জানাব। কিন্তু বিনীত অনুরোধ করব, আবারো কোনো লুকোছাপা করে আর কোনো বাজে কনফিউশন তৈরি করবেন না এবং শেহজাদের বাবা হিসেবে আমি যেমন আপনাকে সম্মান দেই, আপনিও সেটা করবেন।

 

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security