মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ষাটোর্ধ মায়েদের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার প্রদান

যা যা মিস করেছেন

 

সমাজের হৃদয়বান ব্যক্তি ও সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের সহায়তা নিয়ে জয়তী সোসাইটি, যশোর
ষাটোর্ধ ৪০০ জন মায়েদের মাঝে ইফতার সামগ্রী ও ঈদ উপহার প্রদান করে।
আজ বুধবার (৫ এপ্রিল) সকালে সোসাইটির নিজস্ব কার্যালয়ে এ বিতরণ অনুষ্ঠান হয়।

জয়তী সোসাইটির সভাপতি ও জাগরণীচক্র ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক জনাব আজাদুল কবির আরজু -এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব তমিজুল ইসলাম খান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রতিবন্ধি বিষয়ক কর্মকর্তা মুনা আফরিন, সহকারী জেলা শিক্ষা অফিসার জি.এম জুলফিকার আব্দুল্লাহ, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ মাহাবুব আলম লাভলু, ডিভাইন গুরুপ প্রতিনিধি ও জজ কোর্ট যশোর এর এ্যাডভোকেট তজিবর রহমান, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এ.জেড এম সালেক, নাসিব যশোর এর সভাপতি মোঃ সাকির আলী, মুজিব সড়ক, রেলগেট, যশোর এর সমাজসেবক এ.বি.এম রফিকুল ইসলাম।
অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন লোন অফিস পাড়ার সমাজসেবক সালেহা খাতুন, শুভ্র মৎস হ্যাচারী, চাঁচড়া যশোর এর প্রোপাইটর মোঃ সাইফুজ্জামান মজু ও মুজিব সড়কের গাজী ফার্মেসীর প্রোপাইটর গাজী সিরাজ। উপস্থিত ছিলেন অত্র কর্মসূচির সভাপতি নূরুল ইসলাম, সহ-সভাপতি এ্যাডঃ সালেহা বেগম, সহ-সম্পাদক পরিতোষ কুমার বিশ্বাস, সদস্য মবিনুল ইসলাম মবিন, কোষাধ্যক্ষ ফিরোজা খাতুনসহ জয়তী সোসাইটির সকল কর্মী ও কর্মকর্তাবৃন্দ।
ইফতার সামগ্রী ও ঈদ উপহার হিসেবে ৪০০ জন মায়ের প্রত্যেককে মাথাপিছু ১৫কেজি চাউল, ১টি করে নতুন শাড়ি, ব্লাউজ, পেটিকোট, ১কেজি ছোলা, ১কেজি চিনি, ৫০০ গ্রাম চিড়া ও ৫০০ গ্রাম মুড়ি প্রদান করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security