দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

স্মার্ট বাংলাদেশ তৈরীতে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলায় ১২৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১২৪টি ল্যাপটপ ও ২৭টি মাধ্যমিক বিদ্যালয়ের ১৬২ জন শিক্ষার্থীদের ট্যাব বিতরণ করা হয়েছে।
শনিবার(২৫ মার্চ) দুপুরে উপজেলা প্রশাসন,মাধ্যমিক শিক্ষা অফিস ও পরিসংখ্যান অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে এসব ল্যাপটপ ও ট্যাব বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।
অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য মানু মজুমদার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যালয়গুলোর প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ ও মাধ্যমিক শিক্ষার্থীদের হাতে ট্যাব তুলে দেন।
এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান,একাডেমিক সুপারভাইজার মুহাম্মদ নাসির উদ্দীন,মাধ্যমিক শিক্ষা অফিসার মো.মেহেরুল্লা,প্রাথমিক শিক্ষা অফিসার(ভারপ্রাপ্ত)সীতেশ চন্দ্র পাল,উপজেলা আওয়ামিলীগের সভাপতি ওসমান গনি তালুকদার,থানার তদন্ত(ওসি) মো.নুরুল আলম,সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার,প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল,সাধারণ সম্পাদক মো.জামাল তালুকদার,সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান,আব্দুল্লাহ হক,উপজেলা যুবলীগের সভাপতি মো.আব্দুল হান্নান,আওয়ামিলীগ নেতা বিপ্লব মজুমদার প্রমুখ।
Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version