বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

পীরগঞ্জ সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

লিমন সরকার, (ঠাকুরগাঁও) জেলা: প্রতিনিধি:পীরগঞ্জ সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার প্রতিযোগিতা উদ্বোধন করেন সাবেক এমপি ও পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইমদাদুল হক। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা ইকরামুল হক, কলেজের উপাধ্যক্ষ প্রফেসর কামরুল হাসান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব।

এর আগে মেডিকেল কলেজে ভর্তির সুযোগ প্রাপ্ত এ কলেজের ৫ জন কৃতি শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ। তারা হলেন জাকিয়া আক্তার ও নুর-ই শোভা নসিব দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ, মোঃ রবিউল ইসলাম সিলেট ওসমানী মেডিকেল কলেজ, জাহিদ হাসান জনি সিরাজগঞ্জ মেডিকেল কলেজ ও মোছাঃ আফিয়া ইবনাত টাঙ্গাইল মেডিকেল কলেজ।

দ্বিতীয় পর্বে ক্রীড়া এবং সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সংরক্ষিত আসনের সাবেক এমপি সেলিনা জাহান লিটা, উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার নজির। উভয় পর্বে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল মতিন।

 

দ্যা মেইল বিডি/এইচএসএস

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security