বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

পাথরঘাটায় ২০১ ভূমিহীন পাচ্ছে মাথা গোজার ঠাঁই

যা যা মিস করেছেন

মাহমুদুর রহমান রনি (বরগুনা):-

দরিদ্র, অসহায়, ভূমিহীন,গৃহহীন মানুষকে পুনর্বাসিত করে স্বাবলম্বী,আত্মনির্ভরশীল ও দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করতে প্রধানমন্ত্রীর বিশেষ অগ্রাধিকার আশ্রয়ন প্রকল্পের আওতায় বরগুনার পাথরঘাটায় ২০১ টি পরিবার মাথা গোজার ঠাঁই স্বপ্নের নীড় পাচ্ছে বুধবার (২২ মার্চ)।

 

পাথরঘাটা উপজেলায় ৮৪২ জন তালিকাভুক্ত ভূমিহীন রয়েছে তাদের মধ্যে ১ম, ২য় ও ৩য় ধাপ ৩১২ জনকে ঘর প্রদান করা হয়েছে। আগামী বুধবার (২২শে মার্চ) ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীনদের জন্য নির্মিত ঘর হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করার পরই পাথরঘাটায় ২০১ জন স্বপ্নের নীড়ের চাবি পাবে হাতে । বাদুরতলা, হোগলাপাশা, পূর্ব হাতেমপুর (কাজী), মাছের খাল, মুন্সিরহাট এই পাঁচটি জায়গায় রয়েছে ২০১ পরিবারের জন্য নির্মিত ঘর। বাকি ৩২৯ ভূমিহীনদের জন্য ঘরের কাজ চলমান রয়েছে উপজেলা বিভিন্ন স্থানে ।

 

রবিবার (১৯ মার্চ ) রাতে পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুফল চন্দ্র গোলদার উপজেলা প্রশাসন কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিং অনুষ্ঠানে এ তথ্য প্রকাশ করেন।তিনি আরো বলেন, আমরা প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী সঠিকভাবে ঘরের কাজ সম্পন্ন করেছি। প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনের পর ২০১ জনের হাতে ঘরের চাবি, ভূমির দলিল, সনদসহ সকল কাগজপত্র দেওয়া হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security