শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

ডিমলায় অটোভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী গুরুতর আহত 

যা যা মিস করেছেন

নীলফামারীর ডিমলা উপজেলার টুনিরহাট থেকে গওহরপুর রোড ডাঙ্গারহাটে যাত্রীবাহী অটোভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক যুবক গুরুতর আহত হয়েছেন। তার নাম হযরত আলী বেলাল(২২)।গত মঙ্গলবার(২৮ ফেব্রুয়ারী)রাত আনুমানিক ৮:৩০ মিনিটে ইথিক্যাল ড্রাগস্ লিমিটেড কর্মরত অবস্থায় ডাঙ্গার হাটের ২০০ মিটার দক্ষিণ পাশের সড়কে এ দুর্ঘটনা ঘটে।
হযরত আলী বেলাল উপজেলার ডিমলা সদর ইউনিয়নের জমির উদ্দিনের ছেলে।তিন ভাই তিন বোনের মধ্যে তিনি চতুর্থ। সে ইথিক্যাল ড্রাগস্ লিমিটেড ঠাকুরগাঁও ডিপো, নীলফামারী ডিমলা-১ এর মেডিকেল ইনফরমেশন অফিসার।
আহত হযরত আলী বেলাল বলেন, গত মঙ্গলবার(২৮ ফেব্রুয়ারি)রাত আনুমানিক ৮:৩০ মিনিটে আমি উপজেলার গওহরপুর রোড ডাঙ্গারহাটে যাওয়ার পথে মোটরসাইকেল যোগে ২৫ থেকে ৩০ গতিসীমা চলা অবস্থায়। অপর দিক থেকে উপজেলার বালাপাড়া ইউনিয়ন দুই নং ওয়ার্ড’র বাসিন্দা আব্দুল করিম এর ছোটো ছেলে নাম অজ্ঞাত (চালক) (১৫) বাবা’র অটো ভ্যান নিয়ে ২ জন যাত্রী সহ তার বাম হাতে মোবাইল ফোন গান বাজানো অবস্থায় অটো’ভ্যানটি বেশি স্পীড থাকায় অটো’ভ্যান চালক সে ব্রেক নিয়ন্ত্রণ হারিয়ে।আমার মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এবং সঙ্গে সঙ্গে আমি মোটরসাইকেল থেকে রাস্তার বাম সাইটে ৫/১০ ফিট দূরে ছিটিয়ে পড়ি। ঘটনা স্থানে তাৎক্ষণিক ভাবে, বালাপাড়া ইউনিয়ন শাখা ছাত্রলীগ’র ‘সাংগঠনিক সম্পাদক’ বিপ্লব বাবু বিপুল ও তার সহযোগী সহ, গুরুত্বর আহত অবস্থায় আমাকে মোটরসাইকেল যোগে ‘ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে এরিয়া ম্যানেজার বাবলু কুমার রায়, ও চক্ষু প্র্যাকটিশনার এ এম বাপ্পি জরুরী বিভাগে’র কর্মরত মেডিকেল অফিসার ডাঃ মোস্তাফিজুর রহমান প্রাথমিক চিকিৎসা দিয়ে এক্স-রে করাতে বলেন। পড়ে  ‘সোহেল ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে’ এক্স-রে করিয়ে বাড়িতে নিয়ে আসে আমাকে।আমার মাথায় হেলমেট থাকায় হালকা আঘাত পাই, এবং ডান পায়ে নরম টিস্যু ‘লিগামেন্ট ইনজুরি’ প্রচন্ড আঘাত পায়।
এবং গত ০৩ মার্চ ২০২৩ খ্রি: ‘আলাল ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারে’ গিয়ে,’হাড় জোড়,অর্থোপেডিক সার্জারী,বিশেষজ্ঞ সার্জন ডাঃ হযরত আলী’র চিকিৎসাধীন অবস্থায় বাড়িতে আছি।

হযরত আলী বেলাল’র বাবা জমির উদ্দিন বলেন,আমার ছেলে মেডিসিন কোম্পানিতে কর্মরত অবস্থায় গুরুতর আহত হয়।এমত অবস্থায় সে বিছানা থেকে উঠতে পারছে না, তাকে ২ জন ধরে বের করতে হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security