মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

ট্রেনে দূরবৃত্তদের হামলা

যা যা মিস করেছেন

আশরাফুল ইসলাম:
কিশোরগন্জ প্রতিনিধি। কিশোরগঞ্জে এগারসিন্দুর গোধূলি ট্রেনে হামলা চালিয়েছে দূর্বৃত্তরা। এ হামলার ঘটনায় ট্রেনের সহকারী লোকোমোটিভ মাস্টার আহত হয়েছেন। ট্রেনের লোকোমোটিভ উইন্ডো গ্লাস ভেঙে ফেলা হয়। ট্রেনের গার্ড ব্রেকেও হামলা চালায় দুর্বৃত্তরা।

রোববার ১৯ মার্চ রাত সাড়ে ১০টার দিকে জেলার কটিয়াদী উপজেলা মানিকখালী এলাকায় এ ঘটনা ঘটে। সহকারী লোকোমোটিভ মাস্টার মো. কাওছার হোসেন এ বিষয়ে তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে রোববার রাতে একটি পোস্ট দিয়েছেন।জানা গেছে, এগারসিন্দুর গোধূলি ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে সন্ধ্যা ৭টা ১২ মিনিটে কিশোরগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা দেয়। ট্রেনটি রোববার রাত সাড়ে ১০টায় কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলা মানিকখালী এলাকায় পৌঁছালে সেখানে না দাঁড়ালে দূর্বৃত্তরা ট্রেনে পাথর নিক্ষেপ করে। এতে ট্রেনটির সহকারী লোকোমোটিভ মাস্টারের হাত কেটে যায়। ট্রেনের লোকোমোটিভ এল/এস উইন্ডো গ্লাস ভেঙে ক্ষতিগ্রস্ত হয়ে। এছাড়াও ট্রেনটির গার্ড ব্রেকেও হামলা চালায় দুর্বৃত্তরা।

সহকারী লোকোমোটিভ মাস্টার মো. কাওছার হোসেন জানান, সরারচর স্টেশন থেকে ট্রেনটি ছেড়ে আসার পর রোববার রাত সাড়ে ১০টার দিকে মানিকখালী আসার পর এ হামলার ঘটনা ঘটেছে। ট্রেনটি এখানে থামানোর সিগন্যাল ছিল না। তাই এখানে আমরা ট্রেনটি থামায়নি। মূলত না থামানোর কারণেই বৃষ্টির মতো পাথর নিক্ষেপ করেছে। সেই পাথরের আঘাতে ট্রেনের লোকোমোটিভ এল/এস উইন্ডো গ্লাস ভেঙে ক্ষতিগ্রস্ত হয় এবং আমার হাত কেটে যায়। বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তারাই ব্যবস্থা নিচ্ছেন। ট্রেনটি সকাল সাড়ে ৬টার দিকে কমলাপুরের উদ্দেশ্যে কিশোরগঞ্জ ত্যাগ করেছে।সোমবার ২০ মার্চ সকাল পৌনে ৭টার দিকে কিশোরগঞ্জ রেলওয়ের কর্তব্যরত স্টেশন মাস্টারের আনোয়ার করিম বিষয়টি নিশ্চিত করেছে। তিনি জানান, বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। তারাই বিষয়টি দেখছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security