বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

রংপুর বাবুখাঁয় লোটাস ফ্রেন্ডস্ সোসাইটির উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত।

যা যা মিস করেছেন

আবু নাসের সিদ্দিক তুহিন (রংপুর) –

রংপুর মহানগরীর ২২ নং ওয়ার্ডের বাবুখাঁয় লোটাস ফ্রেন্ডস্ সোসাইটি উদ্যোগে গতকাল ১৮ মার্চ সংগঠনের নিজস্ব কার্যালয়ে সংগঠনের সভাপতি গোলাম আজমের সভাপতিত্বে আলোচনা সভা ও ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

হাইপারটেনশন এন্ড রিসার্চ সেন্টার রংপুর-এর সহযোগিতায় এবং সিইও আনোয়ার হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করেন হাইপারটেনশন এন্ড রিসার্চ সেন্টার রংপুর-এর পাবলিক রিলেশন অফিসার, বিশিষ্ট সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন।

মেডিকেল ক্যাম্প-এ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপস্থিত ছিলেন রংপুর সিটি করপোরেশনের মাননীয় মেয়র মহোদয়ের কনিষ্ঠ কন্যা রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে এমবিবিএস শেষ বর্ষে অধ্যয়নরত জারিন তাসনিম।

অভিজ্ঞ চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ মোঃ মনির হোসেন মুরাদ, ডাঃ নীলুফা ইয়াসমিন।

আয়োজনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন লোটাস ফ্রেন্ডস সোসাইটির সভাপতি গোলাম আজম আকাশ, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম মুন্না, কোষাধ্যক্ষ আক্তারুজ্জামান বাবলু, দপ্তর সম্পাদক শাহীনুর ইসলাম, সদস্য যথাক্রমে শরিফুল ইসলাম, এবাদত হোসেন বরকত, রশিদুল ইসলাম, রেজাউল করিম, রিপন মিয়া, মাহবুব ইসলাম, জাহাঙ্গীর আলম জিয়া, আল আমিন সবুজ। উপস্থিত ছিলেন হাইপারটেনশন এন্ড রিসার্চ সেন্টার রংপুর-এর ক্যাম্পেইন কোর্ডিনেটর জাহাঙ্গীর আলম, পাবলিক রিলেশন অফিসার শরিফ আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, লোটাস ফ্রেন্ডস সোসাইটি একটি ন্যায়ভিত্তিক, উন্নয়নমূখী, স্বেচ্ছাসেবী, সামাজিক সংগঠন। শিক্ষা, চিকিৎসা সেবা, স্বাস্থ্য সেবা, ঔষধ বিতরণ, বৃক্ষ রোপণ, মুক্তিযোদ্ধা ও শিক্ষা সম্মাননা, এতিম ও দুঃস্থদের খাদ্য সহায়তাসহ বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূখী কার্যক্রমে নিজ উদ্যোগে ভূমিকা রাখার চেষ্টা অব্যাহত রাখছেন। উক্ত ফ্রি মেডিকেল ক্যাম্পে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস-এর তিন শতাধিক রোগীর মাঝে চিকিৎসা পরামর্শ বই প্রদান করা হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security