বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ধানক্ষেত থেকে ওষুধ ব্যবসায়ীর লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

 ভোলার চরফ্যাশনে ধানক্ষেত থেকে আব্দুল খালেক নামে এক ফার্মেসী ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল রোববার সকালে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়ন ১নং ওয়ার্ডের মুন্সিগঞ্জ এলাকার নুরউদ্দিন কাজী বাড়ির পূর্বপাশের ধানখেত থেকে ৪১ বছর বয়সী ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করেন শশীভূষণ থানা-পুলিশ।

এসময় নিহতের স্ত্রী জাকিয়া বেগম পুলিশের উপস্থিতিতে নিহতের সাথে থাকা মুঠোফোনে কল দিয়ে স্বামী হিসেবে শনাক্ত করেন তাকে।
মৃত আব্দুল খালেক চরফ্যাশন আলিয়া মাদ্রাসার পিছনে ভাড়া বাসায় থাকতেন । স্থায়ী বসবাস উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডে।মৃত খালেকের ২ ছেলে ও এক মেয়ে রয়েছে। চরফ্যাশন বাজারে কলেজ রোডে তার ফার্মেসি রয়েছে বলে জানান স্ত্রী জাকিয়া। প্রাথমিকভাবে জানা যায়নি মৃত্যুর কারন ।
তবে গত ১৬ মার্চ বৃহস্পতিবার রাত আনুমানিক ১টায় বাসা থেকে নিখোঁজ হওয়ার পর সম্ভাব্য স্থানে খোঁজাখুঁজি করে শশীভূষণ থানায় ১৮ মার্চ শনিবার সন্ধ্যায় নিখোঁজ জিডি করেন স্ত্রী জাকিয়া। জিডি করার ১২ঘন্টা পর ধানক্ষেতে মিলল স্বামীর নিথর দেহ।
পুলিশ জানায় উদ্ধারের সময় দুইটি মোবাইল ফোন ও একটি টর্চলাইটসহ তার সাথে থাকা লক্ষাধিক টাকা উদ্ধার করা হয়।
যদিও পরিবারের দাবি এত টাকা ও স্মাট মোবাইল ফোন থাকার কথা নয় তার সাথে ।
মৃত আব্দুল খালেক উপজেলার শশীভূষণ থানা এলাকার হাজারীগঞ্জ ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ডের মৃত আজিজ চৌকিদারের ছেলে।
চাঞ্চল্যকর এ ঘটনায় হাজারো জনতা এক নজর দেখতে ভিড় জমায় ঘটনাস্থলে।

শশীভূষণ থানার ওসি মিজানুর রহমান পাটোয়ারী জানান, রোববার সকালে উপজেলার হাজারীগঞ্জ ১নম্বর ওয়ার্ডের ধানক্ষেতে ওই ব্যবসায়ীর লাশ দেখতে পান স্থানীয়রা।
খবর পেয়ে তিনি সহ সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থলে এসে ছুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে শশীভূষণ থানায় অজ্ঞাত নামা হত্যা মামলা চলছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security