বৃহস্পতিবার, এপ্রিল ৪, ২০২৪

দেশের মানুষের কল্যানে সেবা করার সুযোগ চাই-কাহার আকন্দ

যা যা মিস করেছেন

মিয়া মোহাম্মদ ছিদ্দিক, কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ
শান্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে যা যা করার দরকার তাই করতে চাই।দেশের মানুষের কল্যানে সেবা করার একবার সুযোগ চাই। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় নিজের জীবন বাজি রেখে বঙ্গবন্ধুর নেতৃত্বে এ দেশকে মুক্ত করছি। বাকি জীবনটা জনকল্যাণে কাজ করতে চাই। কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের উত্তর চরপুক্ষিয়া বিলপাড় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর এর জন্মদিন উপলক্ষে আলোচনাসভা এবং চরঝাকালিয়া হাসনা ছিদ্দিক নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও মসজিদ উদ্বোধনকালে এ কথাগুলো বলেন, সাবেক অতিরিক্ত ডিআইজি, পিপিএমবার,বিপিএমবার,বাংলাদেশ পুলিশ ও কটিয়াদী -পাকুন্দিয়া সংসদীয় আসনের বাংলাদেশ আওয়ামী লীগ হতে মনোনয়ন প্রত্যাশি বীর মুক্তিযোদ্ধা আবদুল কাহার আকন্দ। উদ্বোধক ছিলেন চরঝাকালিয়া হাসনা ছিদ্দিক নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও মসজিদের প্রতিষ্ঠাতা ও সভাপতি ফজলুল করিম।

শনিবার বিকালে চরঝাকালিয়া হাসনা ছিদ্দিক নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও মসজিদের সভাপতি ও স্থানদাতা ডাঃ মোঃ ছিদ্দিকুর রহমান মানিক এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কটিয়াদী উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও জেলা জজ কোর্টের এডভোকেট সেলিম উদ্দিন,ধুলদিয়া ইউপির চেয়ারম্যান আবুল কাশেম আকন্দ,মাদ্রাসার প্রধান উপদেষ্টা কুতুব উদ্দিন সরকারসহ আরো অনেকে। সার্বিক তত্তাবধানে ছিলেন চরঝাকালিয়া হাসনা ছিদ্দিক নূরানী হাফিজিয়া মাদ্রাসা ও মসজিদের সাঃ সম্পাদক মোঃ শহীদ মিয়া ও অত্র মাদ্রাসার মোহতামিম মামুনুল হক। পরিচালনায় ছিলেন মাসুদুর রহমান শেখ।

এ সময় ডিআইজির সফরসঙ্গী দিদার আকন্দ,লুৎফর রহমান,মাদ্রাসার পরিচালনা কমিটির সকল সদস্য, মুক্তিযোদ্ধা,ছাত্রছাত্রীদের অভিভাবক , মসজিদের মুসল্লিবৃন্দগণ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security