মৌলভীবাজারের কমলগঞ্জ থানা পুলিশের অভিযানে ৫০০ গ্রাম গাঁজাসহ সুদর্শন গোয়ালা (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
শুক্রবার (১৭ মার্চ) রাতে কমলগঞ্জ উপজেলার দেওছড়া চা বাগান থেকে সুদর্শনকে আটক করা হয়।
গোপন তথ্যের ভিত্তিতে কমলগঞ্জ উপজেলার শমশেরনগর পুলিশ ফাঁড়ির এসআই সোয়েল রানা, এসআই  আব্দুর রহমান সঙ্গীয় ফোর্সসহ দেওছড়া চা বাগানের আটককৃত সুদর্শন গোয়ালার বসতবাড়িতে অভিযান পরিচালনা করে।
পুলিশের উপস্থিতি বুঝতে পেরে মিনা গোয়ালা (৩৩) নামে একজন পালিয়ে গেলেও পালানোর চেষ্টা কালে ঘটনাস্থল থেকে সুদর্শন গোয়ালাকে আটক করা হয়।
পরে তার বসতঘর তল্লাশি করে ঘরে থাকা স্টিলের শোকেসের পেছনে থাকা পলিথিনের ভেতর থেকে ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ও পলাতক ব্যক্তি মিলে দীর্ঘদিন যাবত মাদক ক্রয় বিক্রয় করছে মর্মে জানা যায়।
এ ঘটনায় আটককৃত সুদর্শন গোয়ালা এবং পলাতক মিনা গোয়ালার বিরুদ্ধে কমলগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
এ বিষয়ে সত্যতা জানতে কমলগঞ্জ থানা অফিসার ইনচার্জ ওসি সঞ্জয় চক্রবর্তী বলেন, গ্রেপ্তারকৃত ও পলাতক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের মাধ্যমে আজ সকালে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে।
Share.
Leave A Reply

Exit mobile version