মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

নাগরপুরে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের দিনব্যাপী কর্মসূচি

যা যা মিস করেছেন

টাঙ্গাইলের নাগরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে কেক কাটা, আনন্দ র‍্যালী, আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ।

শুক্রবার(১৭ মার্চ) ভোরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে সকালে দলীয় কার্যালয় ও উপজেলা স্বারক ৭১ এ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়।

নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: জাকিরুল ইসলাম উইলিয়াম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো: কুদরত আলী এর সঞ্চালনায় উক্ত বর্ণাঢ্য আয়োজনে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সম্মানিত সদস্য বাবু লক্ষীকান্ত সাহা, সহ-সভাপতি মতিয়ার রহমান মতি, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক তপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, যুব ও ক্রীড়া সম্পাদক বি এম এম জহুরুল আমিন, সাংস্কৃতিক সম্পাদক দেলোয়ার আহমেদ হাসান , মহিলা বিষয়ক সম্পাদক রওশনারা বেগম, উপজেলা আওয়ামী লীগের সদস্য হামিদুর রহমান লালন, আওলাদ হোসেন লিটন, মোঃ সিজার হোসেন, শহিদুল হক কিরণ,শ্রমিক নেতা এসএম আনোয়ার হোসেন,নাগরপুর সদর ইউনিয়ন আ.লীগ সাংগঠনিক সম্পাদক,সাবেক যুবলীগ নেতা মো.নাজিম উদ্দিন ও তথ্য ও প্রযুক্তি সম্পাদক কাজী মোস্তফা রুমি প্রমূখ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন মামুদনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মোঃ জজ কামাল, মোকনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবিব, নাগরপুর সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি আল-মামুন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রবিন হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ শাকিল আহমেদ সহ সাবেক ও প্রবীণ আওয়ামী লীগ নেতৃবৃন্দ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security