দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধা জেলায় পুলিশ সদস্য নিয়োগে এই প্রথম ব্যাপক স্বচ্ছতা ও জবাবদিহিতা মুলক ভাবে নিয়োগ সম্পূর্ন করায় বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। মাত্র ১২০ টাকা খরচ করে পুলিশ সদস্য হিসাবে নিয়োগ পেলেন জেলার ৭৭ জন পুরুষ ও ১৪ জন নারীসহ মোট ৯১ জন প্রার্থী। তারা চুড়ান্ত ভাবে নির্বাচিত হয়েছেন। কোন প্রকার ততবীর ও আর্থিক লেনদেন ছাড়া পুলিশে নিয়োগ পাওয়ায় নির্বাচিতদের পরিবারে বইছে আনন্দের বন্যা।

আজ বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ লাইন্স চত্বরে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ পরীক্ষার চুড়ান্ত ফলাফল ঘোষণা করেন পুলিশ সুপার মোঃ কামাল হোসেন। ফলাফল ঘোষণার এসময় সেখানে আবেগঘনণ এ দৃশের অবতারণা হয়। মাত্র ১ শ ২০ টাকায় চাকুরি পাওয়া সৌভাগ্যবান সদস্যগণ জানান জেলা পুলিশ সুপারের সার্বিক তত্ত্ববধান ও স্বচ্ছতার কারণেই এটা সম্ভব হয়েছে। ফলাফল ঘোষণা শেষে পুলিশ সুপার উত্তীণদের ও তাদের পরিবারের সকালেরর হাতে ফুল দিয়ে বরণ করে নেন। এসময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এ নিয়োগ কার্যক্রমে প্রায় ৮ হাজার জন অংশ গ্রহন করে এতে মোট ৭শ ৩৫ জন প্রার্থী লিখিত পরীক্ষায় অংশ নেয়। এর মধ্যে উত্তীর্ণ ২শ ২৭ জন। সর্বশেষ মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হন ৯১ জন প্রার্থী। তাদের মধ্যে ১৪ জন নারী ও ৭৭ জন পুরুষ। উল্লেখ্য, গাইবান্ধা জেলায় এই প্রথম কোন জেলা পুলিশ সুপার স্থানীয় গণমাধ্যমকর্মীদের সামনে রেখে জেলা পুলিশের অধিনে পুলিশ সদস্য নিয়োগে ফলাফল ঘোষনা করেন।

 

 

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version