সোমবার, এপ্রিল ৮, ২০২৪

বাকলিয়াতে হচ্ছে মেয়েদের জন্য প্রথম খেলার মাঠ

যা যা মিস করেছেন

নগরের বাকলিয়াতে মেয়েদের জন্য প্রথম খেলার মাঠ নির্মাণের জন্য খাস জমি নির্ধারণের কার্যক্রম শুরু করার উদ্যোগ নিয়েছে জেলা প্রশাসন। এই কাজটি দ্রুততম সময়ের মধ্যে বাস্তবায়নের নির্দেশনা দিয়েছেন জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

বুধবার (১৫ মার্চ) দুপুরে বাংলাদেশ জাতীয় মহিলা সংস্থার আয়োজিত প্রশিক্ষনার্থীদের সনদ ও ভাতা বিতরণ অনুষ্ঠানে জেলা প্রশাসক এ নির্দেশনা দেন।

তিনি আরও বলেন, দেশের প্রত্যেকটি খাতে নারীদের অবদান ঈর্ষণীয়।

তাদের প্রকৃত ক্ষমতায়ন করতে হলে তাদের অর্থনৈতিক স্বাধীনতার উপর আরোও বেশি গুরুত্ব দিতে হবে।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল। অনলাইনে সংযুক্ত হয়ে তিনি দেশ ও জনগণের উন্নয়নের জন্য নারীর ক্ষমতায়নের উপর গুরুত্ব আরোপ করেন।

এ সময় সদর প্রশিক্ষণ কেন্দ্রের ৭টি ট্রেডের মোট ৩১২ জন নারীকে চেক ও সনদ বিতরণ করা হয়।  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রকল্প পরিচালক ও যুগ্মসচিব প্রভাষ চন্দ্র রায় জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান চেমন আরা তৈয়ব, জাতীয় মহিলা সংস্থা চট্টগ্রাম শাখার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সিনিয়র সহকারী কমিশনার সুনন্দা রায় উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security