বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

৬ টি ইজিবাইকসহ ছিনতাই চক্রের আরও ২ সদস্য গ্রেফতার

যা যা মিস করেছেন

 

যশোর ও আশেপাশের এলাকার ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগে ইতিপূর্বে ৪ জনকে গ্রেফতার করা হয় এবং তাদের দেওয়া তথ্য অনুযায়ী রায়হান (২০) ও সাদ্দাম সরদার (২৭)কে ৬ টি ছিনতাই হওয়া ইজিবাইকসহ গ্রেফতার করে যশোর জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত রায়হান যশোর জেলার কোতোয়ালি থানাধীন রামনগর ধোপা পাড়ার ইমান আলী সরদারের ছেলে ও সাদ্দাম খুলনার ডুমুরিয়া উপজেলার উলা সরদার পাড়ার শহীদুল সরদারের ছেলে।
গতকাল সোমবার বিকাল থেকে শুরু করে গভীররাত পর্যন্ত অভিযান পরিচালনা করে যশোর গোয়েন্দা পুলিশ সফলভাবে অভিযান সম্পন্ন করে।
ঘটনার বিবরণ অনুযায়ী, যশোর ও আশেপাশের এলাকার ইজিবাইক ছিনতাইয়ের অভিযোগে ইতিপূর্বে ৪ জনকে গ্রেফতার করা হয় এবং তাদের দেওয়া তথ্য অনুযায়ী১৩ মার্চ বিকালে এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে একটি টিম কোতয়ালী মডেল থানাধীন নিউ মার্কেট এলাকা হতে রায়হান নামের এক ইজিবাইক চোর চক্রের সদস্যকে গ্রেফতার করে তার স্বীকারোক্তি অনুযায়ী চাঁদপাড়ায় অভিযান করে ১টি চোরাই ইজিবাইক উদ্ধার ও সিতারামপুর থেকে ১টি প্রাইভেটকার জব্দ করার পর তাকে নিয়ে খুলনার ডুমুরিয়া থানাধীন উলা গ্রামে অভিযান করে সাদ্দাম নামের আরেক সদস্যকে গ্রেফতার করে আরও ০৫টি চোরাই ইজিবাইকসহ আলামত জব্দ করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে , গ্রেফতারকৃত ও পলাতক সহযোগীরা একটি সংঘবদ্ধ আন্তঃজেলা ইজিবাইক চুরি/ছিনতাই চক্রের সদস্য বলে স্বীকার করে । তারা পরস্পর যোগসাজসে তাদের ব্যবহৃত প্রাইভেকার যোগে ভিন্ন ভিন্ন স্থানে গিয়ে ছিনতাই চক্রের সদস্যের মধ্যে কয়েকজন ইজিবাইক ভাড়া করে পথিমধ্যে কৌশলে ইজিবাইক ছিনতাই করে বলে জানায়।
এ সংক্রান্ত বিষয়ে এসআই মফিজুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কাজ প্রক্রিয়াধীন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security