রবিবার, এপ্রিল ২১, ২০২৪

মধ্যনগরে মতবিনিময় সভা ও ল্যাপটপ বিতরণ

যা যা মিস করেছেন

ধর্মপাশা ( সুনামগঞ্জ ) প্রতিনিধি :
সুনামগঞ্জের মধ্যনগরে মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নের লক্ষ্যে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকগনের সাথে প্রাথমিক শিক্ষার গুণগতমান উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা ও ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

১৪ মার্চ মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে মধ্যনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মতবিনিময় সভা ও ল্যাপটপ বিতরণ করা হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা মূলক বক্তব্য দেন স্থানীয় সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

হরিপুর নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাকী তালুকদার ও রাঙামাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ গোলাম কিবরিয়ার সঞ্চালনায় বক্তব্য দেন  উপজেলা শিক্ষা অফিসার মানবেন্দ্র দাশ, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস,অফিসার ইনচার্জ ওসি মোঃ জাহিদুল হক,সহকারী শিক্ষা অফিসার আহসান উল্লাহ মুকুল,প্রধান শিক্ষক আনোয়ারুল হক,
প্রধান শিক্ষক সামিউল কিবরিয়া তালুকদার, পপি সরকার,পুরঞ্জন সাহা রায়,রমারঞ্জন সরকার প্রমূখ।

পরে প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও আমন্ত্রিত অতিথিবৃন্দ ৮৩ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে ল্যাপটপ তুলে দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security