শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

গাইবান্ধায় গোসল খানা থেকে শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় স্বাধীন মিয়া (১৫) নামের এক শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।মঙ্গলবার (১৪ মার্চ) দুপুরে মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায়।

স্বাধীন মিয়া উপজেলার বনগ্রাম ইউনিয়নের দক্ষিণ মন্দুয়ার গ্রামের মশিউর রহমানের ছেলে ও গোফফার মিয়ার নাতি।

 

স্বজনরা জানায়, সোমবার (১৩ মার্চ) সন্ধ্যার দিকে হঠাৎ করে স্বাধীন মিয়া নিখোঁজ হয়। এরপর খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির বাথরুমে গলায় ওড়না পেচানো ঝুলন্ত মরদেহ দেখা যায়। পরে খবর পেয়ে থানা পুলিশ স্বাধীনের মরদেহ রাতেই উদ্ধার করে।

 

এদিকে স্থানীয়রা জানান, স্বাধীনের বয়স যখন ৩ মাস তখন তার মা সাগরিকা বেগম অন্যত্র বিয়ে করে। এরপর বাবা মশিউর রহমানও রিমা খাতুন নামের এক নারীকে বিয়ে করে। সেই থেকে দাদা গোফফার মিয়ার বাড়িতে বড় হয় স্বাধীন মিয়া। সেখানে তার চাচাতো ভাইয়েরা স্বাধীনকে প্রায়ই নানাভাবে নির্যাতন করতেন। তাই স্বাধীনের মৃত্যুর ব্যাপারটি রহস্যজনক বলে প্রাথমিকভাবে ধারনা করছে এলাকাবাসী।

 

এ ব্যাপারে গোফফার মিয়া বলেন, স্বাধীন আমার নাতি। ওর বাবা-মা অন্যত্র বিয়ে করে সংসার করেছে। এরপর থেকে আমার কাছে বড় হয়। এরই মধ্যে সোমবার রাতে বাড়ির সবার অজান্তে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

 

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার রায় বলেন, খবর পেয়ে সোমবার রাতে স্বাধীন মিয়া নামের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security