শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

লক্ষ্য তাড়ায় ব্যাটে নেমেছে বাংলাদেশ

যা যা মিস করেছেন

ক্রীড়া ডেস্ক:
মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলছে বাংলাদেশ-ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। টস জিতে প্রথমে ইংল্যান্ডকে ব্যাটে পাঠিয়েছিল বাংলাদেশ অধিনায়ক সাবিক আল হাসান। মিরাজ-তাসকিনদের আঘাতে ইংলিশ শিবির লণ্ডভণ্ড। সব ওভার খেলে সব উইকেটের বিনিময়ে ১১৭ রান করে বাটলারের দল। এখন বাংলাদেশের সামলে লক্ষ্য ১১৮ রান। লক্ষ্য তাড়ায় ব্যাটে নেমেছে বাংলাদেশ।

ইংল্যান্ডের বিপক্ষে এখনো কোনো ফরমেটেই সিরিজ জয়ের দেখা পায়নি বাংলাদেশ। এবার নিজেদের মাঠে ওয়ানডে হাত ছাড়া হলেও আশার আলো জাগিয়েছে টি-টোয়েন্টি।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজে মিরপুরের দুটিতে হারে তামিম ইকবালের দল। কিন্তু চট্টগ্রামে গিয়ে পাল্টে যায় চিত্র। শেষ ওয়ানডে নিজেদের করে নেয় টাইগাররা।

এদিকে দ্বিতীয় টি-টোয়েন্টি জিতে সিরিজে সমতায় ফিরতে চায় ইংলিশরা। তবে, সিরিজে ফেরাটা ইংল্যান্ডের জন্য কঠিন হয়ে উঠতে পারে।

বোলিংয়ে ৪ ওভারে ১২ রান দিয়ে ৪ উইকেট তুলে নিয়েছেন টাইগার অলরাউন্ডার মিরাজ। এর আগে তার সেরা বোলিং ফিগার ছিল ৯ রানে ৩ উইকেট।

বাংলাদেশ একাদশ

রনি তালুকদার, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও মুস্তাফিজুর রহমান।

ইংল্যান্ড একাদশ

ফিল সল্ট, জস বাটলার (অধিনায়ক), ডেভিড মালান, বেন ডাকেট, মঈন আলী, স্যাম কারেন, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, জফরা আর্চার ও রেহান আহমেদ।

প্রসঙ্গত, বাংলাদেশ-ইংল্যান্ড গুরুত্বপূর্ণ সিরিজে অ্যাসোসিয়েট স্পন্সর হিসেবে রয়েছে ভিসতা ইলেকট্রনিক্স লিমিটেড।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছে, শুরু থেকেই ক্রিকেটের সঙ্গে যুক্ত আছে ভিসতা। গত অক্টোবরে বাংলাদেশ-নিউজিল্যান্ড-পাকিস্তানের তিন জাতি ক্রিকেটে বড় আকারে মাঠে লক্ষ্য করা গেছে ভিসতার উপস্থিতি। এবার আবারও তারা এলো অ্যাসোসিয়েট স্পন্সর হিসেবে। ভবিষ্যতে আরও বড় আকারে ক্রিকেটের সঙ্গে যুক্ত হবে ভিসতা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security