সোমবার, এপ্রিল ৮, ২০২৪

ভোটারদের দ্বারে দ্বারে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী- আনছার আলী মন্ডল

যা যা মিস করেছেন

আগামী ১৬ মার্চ গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ৭নং ফজলুপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচন উপলক্ষে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন, আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনছার আলী মন্ডল।

শনিবার (১১ মার্চ) তার নির্বাচনী এলাকা ফজলুপুর ইউনিয়নের খাটিয়ামারি এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ও বিভিন্ন হাটে-বাজারে গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন তিনি। এ সময় তার সমর্থকরা উপস্থিত ছিলেন।

ভোটারদের দ্বারে ভোট প্রার্থনাকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আনছার আলী মন্ডল বলেন, এলাকায় আমার ব্যাপক জনপ্রিয়তা আছে তাই আমি নির্বাচনে অংশ নিয়েছি। তাছাড়া ৭নং ফজলুপুর ইউনিয়নের মানুষ আমাকে চেনেন এবং আমার সম্পর্কে জানেন। আমি ইউনিয়নের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের কাছে দোয়া, আশীর্বাদ ও ভোট প্রার্থনা করেছি। ভোটাররা আমাকে ভোট দিবেন বলে আশ্বস্ত করেছেন। আমি আশাবাদী ভোটারদের দোয়া ও পূর্ণ সমর্থন আমার প্রতি আছে। আর আমি নির্বাচিত হলে ৭নং ফজলুপুর ইউনিয়ন বাসিকে সন্ত্রাস মুক্ত, জঙ্গিবাদ মুক্ত, মাদকমুক্ত ও বাল্যবিবাহ মুক্ত একটি পরিচ্ছন্ন মডেল ইউনিয়ন উপহার দিবো।

তিনি আরও বলেন, সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন হলে আমি শতভাগ আশাবাদী ইউনিয়নের জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security