মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

নৌকার কোনো ব্যাক গিয়ার নেই: আতিক

যা যা মিস করেছেন

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে প্রবেশ করেছে বাংলাদেশ। নগরবাসীকে ঘরে বসে অনলাইনে হোল্ডিং ট্র্যাক্স জমা দেওয়ার ব্যবস্থা করা হয়েছে। এটাই স্মার্ট বাংলাদেশ। নৌকার কোনো ব্যাক গিয়ার নেই, নৌকা কেবল সামনে এগিয়ে যাবে।

শনিবার রাজধানীর বনানীতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সহসভাপতি মো. কাদের খান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, দফতর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি, মেহরুন্নেছা মেরী প্রমুখ।

মেয়র আতিক বলেন, বিএনপি কখনোই সাধারণ মানুষের অধিকারের আদায়ের জন্য রাজনীতি করেনি। তারা ক্ষমতায় থাকতে সব সময় ক্ষমতার অপব্যবহার করেছে। জনগণের অর্থ লুট করে দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। দলটি নেতারা সবসময়ই খালেদা জিয়া এবং তারেক রহমান ইস্যুতে রাজনীতি করে সময় পার করেছে।

তিনি আরো বলেন, করোনার সংকট কাটিয়ে উঠতে না উঠতেই বিশ্বের বড় দুই দেশে যুদ্ধ শুরু হয়েছে। যার প্রভাব বিশ্বের প্রায় সব দেশের অর্থনীতিতে পড়েছে। বাংলাদেশও ভুক্তভোগী। সরকার এ সংকট কাটিয়ে উঠতে নানা পদক্ষেপ নিয়েছে।

দ্যা মেইল বিডি/এইচএসএস

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security