রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

গাইবান্ধায় ৪ দিন ব্যাপী গ্লোবাল ভিলেজ বইমেলার উদ্বোধন

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: খুঁজে নাও জীবনের হেতু ,বই হোক জীবনের সেতু এই স্লোগানকে সামনে রেখে গাইবান্ধায় ৪ দিন ব্যাপী গ্লোবাল ভিলেজ বইমেলার উদ্বোধন করা হয়েছে ।

৯ ই মার্চ দুপুরে গাইবান্ধা সদর উপজেলার তুলশীঘাটে বিমল সরকার সাহিত্য সম্ভার ও পাঠাগারের আয়োজনে অনুষ্ঠিত এই বই মেলার উদ্বোধন করেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মাজহারউল মান্নান । গ্লোবাল ভিলেজ বইমেলার আয়োজক কমিটির সভাপতি অধ্যাপক জহুরুল কাইয়ুম এর সভাপতিত্বে এসময়  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অলিউর রহমান, পুলিশ সুপার কামাল হোসেন সুপ্রিম কোর্টের আইনজীবী সগীর আনোয়ার প্রমুখ  ।

এদিকে বই মেলা উদ্বোধনের প্রথম দিনেই ছিল বই প্রেমী পাঠকদের ভিড় । ৪ দিন ব্যাপী বইমেলা ৯ মার্চ থেকে ১২ মার্চ পর্যন্ত চলবে  ।বইমেলা উদযাপন কমিটির কার্যকরী সদস্য শামীম সরকার জানান , এবছর বই মেলায় বিভিন্ন প্রকাশনীর ৪৫ টি  স্টল রয়েছে।  মেলায়  আগত পাঠকদের নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী  বাহিনীর সদস্যদের পাশাপাশি আমাদের নিজস্ব স্বেচ্ছাসেবকগন কাজ করে চলছে ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security