বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ময়মনসিংহে যুবককে কুপিয়ে হত্যা, আপন দুই ভাই র‍্যাবের জালে গ্রেপ্তার

যা যা মিস করেছেন

ময়মনসিংহের নান্দাইলে দুই পক্ষের সংঘর্ষ ঠেকাতে গিয়ে আব্দুর রাজ্জাক (৩৫) নামের এক যুবক নিহত হওয়ার ঘটনায় আপন দুই ভাইকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।

ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এর আগে শুক্রবার রাত ১১টার দিকে নরসিংদী সদর থানাধীন মনোহরপুর গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তারকৃতরা হলেন, নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের আত্মারামপুর গ্রামের আব্দুল আওয়ালের ছেলে আলম মিয়া (২২) ও আব্দুল হামিদ (২৮)।

 

ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন বলেন, ‘আলম মিয়া এক বছর আগে পার্শ্ববর্তী খারুয়া ইউনিয়নের জামতলা গ্রামের ওয়াজ উদ্দিনের মেয়ে সুমা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই আলম যৌতুকের জন্য তার স্ত্রীকে নির্যাতন করে আসছিল। চলতি বছরের ২৭ ফেব্রুয়ারি রাত ১০টার দিকে বিষয়টি সমাধানের জন্য স্থানীয় মধুপুর বাজারে সালিশ অনুষ্ঠিত হয়।

 

‘সালিশ শেষে দুই পক্ষ বাড়ি ফিরে আসার পথে কথা-কাটাকাটি শুরু করে। একপর্যায়ে হাতাহাতি এবং পরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের মারামারি ঠেকাতে এগিয়ে আসেন মাইজ উদ্দিনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৫)। তখন ধারালো অস্ত্রের আঘাতে আব্দুর রাজ্জাক মাটিতে লুটিয়ে পড়লে স্বজনরা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

 

তিনি আরও বলেন, ‘এ ঘটনায় ১ মার্চ রাতে নিহতের ছোট ভাই বাবুল মিয়া বাদি হয়ে নান্দাইল মডেল থানায় হত্যা মামলা করেন। র‌্যাব ঘটনাটি জানতে পেরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আলম মিয়া ও তার বড় ভাই আব্দুল হামিদকে গ্রেপ্তার করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার সঙ্গে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।’ এছাড়াও উপরোক্ত ঘটনার মতো যাতে আর কোন ঘটনার না ঘটে সে প্রেক্ষিতে র‌্যাবের টহল তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যাহত থাকবে।

 

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security