শনিবার, এপ্রিল ২০, ২০২৪

অভয়নগরে ঘের থেকে অজ্ঞতা যুবকের লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

যশোর অভয়নগরে একটি মৎস্য ঘের থেকে অজ্ঞাত এক যুবকের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করা হয়েছে।

উপজেলার নওয়াপাড়া পৌরসভার ধোপাদী ৩নং ওয়ার্ডের উলুবটতলা নামক এলাকার বিলের মধ্যে একটি মৎস্য ঘের থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার আনুমানিক বেলা ১১ টার সময় ঘের মালিক ধোপাদী গ্রামের আজিজুর রহমান সরদার ঘেরে খাবার দিতে গিয়ে হঠাৎ লাশটি দেখতে পান। লাশটি দেখে তিনি চিৎকার দিলে স্থানীয় এলাকাবাসী থানা পুলিশকে খবর দেন। অভয়নগর থানা পুলিশ সংবাদ পেয়ে মাছের ঘের থেকে লাশটি উদ্ধার করেছে।

এ বিষয়ে যশোর জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা এ প্রতিবেদককে বলেন, অজ্ঞাত ব্যক্তির লাশ পাওয়া গেছে এমন সংবাদ পেয়ে দেখতে এসেছি। তাকে আমাদের এলাকার কেউ চিনেন না।

এ ব্যাপারে অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম শামীম হাসান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি, ধোপাদী গ্রামের একটি মাছের ঘের থেকে অজ্ঞাত একজনের গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে প্রেরণের ব্যবস্থা প্রক্রিয়াধীন। এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security