বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

ফুলছড়ির ফজলুপুর ইউপি নির্বাচনে ৩ পদে প্রার্থী ৫৩ জন

যা যা মিস করেছেন

আগামী ১৬ মার্চ আসন্ন গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ৭নং ফজলুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে উৎসব মুখর পরিবেশে মনোনয়নপত্র দাখিল করেছেন, ৫ জন চেয়ারম্যান প্রার্থী, ৩৫ জন সাধারন সদস্য প্রার্থী ও ১৩ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী। ৩ পদে মোট প্রার্থীর সংখ্যা ৫৩ জন।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) ছিল মনোয়নপত্র দাখিলের শেষ দিন। উৎসব মুখর পরিবেশে আওয়ামীলীগ ও স্বতন্ত্র প্রার্থী সহ মেম্বার প্রার্থীদের ঢাক-ঢোল নিয়ে তাদের মনোনয়নপত্র দাখিল করতে দেখা গেছে।

ফুলছড়ি উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আসন্ন ৭নং ফজলুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। চেয়ারম্যান পদে স্বতন্ত্র ৪ প্রার্থী হলেন, বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী আবু হানিফ প্রামাণিক, সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন জালাল, মিলন মিয়া, আনছার আলী ও আওয়ামীলীগ দলীয় প্রার্থী আফছার হোসেন। এ ছাড়াও এই ইউনিয়নে ৯টি ওয়ার্ডে সাধারন মেম্বার পদে ৩৫ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১৩ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নির্বাচন অফিস সূত্রে আরও জানা গেছে, ফুলছড়ি উপজেলার ৭নং ফজলুপুর ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১২ হাজার ৭’শ ৫ জন।

উল্লেখ্য, আগামী ১৬ মার্চ ফুলছড়ির ৭নং ফজলুপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনের রির্টানিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র যাচাই-বাছাই ২০ ফেব্রুয়ারি, প্রার্থীতা প্রত্যাহার ২৭ ফেব্রুয়ারি, প্রতীক বরাদ্দ ২৮ ফেব্রুয়ারি এবং ১৬ মার্চ ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security