দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

একুশে বইমেলায় ঘুরতে আসা দর্শনার্থীদের কাছে পুলিশ পরিচয়ে চাঁদাবাজির ঘটনায় রাজধানীর শাহবাগ থানার মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই নেতাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ শেখ সাদী তাদের কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

আদালতের শাহবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক নিজামুদ্দিন ফকির বিষয়টি জানিয়েছেন।

কারাগারে যাওয়া দুই ছাত্রলীগ নেতা হলেন-বিশ্ববিদ্যালয়ের শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের সহ-সভাপতি রাজীব হোসেন রবিন ও মাস্টারদা সূর্যসেন হল ছাত্রলীগের সহ-সভাপতি মোহাইমিনুল ইসলাম ইমন।

এদিন দুই আসামিকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার সুষ্ঠু তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক দীপক বালা। এ সময় আসামি ইমনের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। এরপর আদালত তার জামিনের বিষয়ে শুনানির জন্য আগামী রবিবার (১৯ ফেব্রুয়ারি) দিন ধার্য করেন। একইসঙ্গে দুজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলা সূত্রে জানা যায়, মামলার বাদী কুমিল্লা পলিটেকনিক ইনস্টিটিউটে পড়ালেখা করেন। ১৬ ফেব্রুয়ারি বাদীসহ তার বন্ধুরা সোহরাওয়ার্দী উদ্যানের অমর একুশে বইমেলায় ঘুরতে আসেন। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা সোহরাওয়ার্দী উদ্যানের কালিমন্দিরের গেটে যান। তখন আসামি রবিন ও ইমন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাদের তল্লাশি শুরু করেন। এ সময় তাদের সবার ম্যানিব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন পুলিশ পরিচয় দেওয়া দুই ছাত্রলীগ নেতা। এরপর তারা চিৎকার করলে দায়িত্বরত পুলিশ ঘটনাস্থল থেকে দুই আসামিকে আটক করে।

এ ঘটনায় শাহবাগ থানায় দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

 

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version