শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

নান্দাইলে কাঠলীপাড়া বাজার থেকে শেষ সম্বল অটোরিকশাটি চুরি

যা যা মিস করেছেন

ময়মনসিংহ ব্যুরো শেখ জহিরুল ইসলামঃ

ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৩নং নান্দাইল ইউনিয়নের রসুলপুর গ্ৰামের বা মোঃ আলীর একমাত্র সম্ভল অটো রিকশাটি ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ভোর রাতে কাঠলীপাড়া বাজার থেকে চুরি হয়ে গেছে।এলাকাবাসী মোঃ আলীকে যে কেউ থাকে ডাক দিয়ে প্রশংসা করলে আর কিছুই লাগে না তার আপনি যা বলবেন সরল মনে শত কষ্ট হলেও আপনার কাজটা সে করে দিবে?জীবনটাও তার সাদা সিদে, তার ঘরে রয়েছে বৃদ্ধা মা বাবা সহ চার সন্তানের জনক মাহাম্মদ আলী, খুব কষ্টে প্রতিটা দিন চলতে হয় তার মানুষের জীবনে সারাদিন পরিশ্রম করে ঘরে গিয়ে আশ্রয় নেয়।কিন্তু দুঃখের বিষয় তাহার একটি
ঘর ও নেই ,তার ভিঠার জায়গাটা ছাড়া ফসলি জমিও নেই, কোন রকম।খেয়ে না খেয়ে ঋণের বুজা মাতায় নিয়ে বেচে আছে মাহাম্মদ আলী,এক মাত্র উপার্জনের মাধ্যম ছিল তিন চাকার একটা অটু রিক্সা তাও আবার কিস্তিতে নিয়ে ছিলো আট সদস্যের ঘরে একজন মাত্র রোজগারের মানুষ মোহাম্মদ আলী।
এখানেও আবার শকুন এর চোখ পড়লো,

এ বিষয় মোহাম্মদ আলী বললেন, আল্লাহ ভরসা আমার বৃদ্ধ মা বাবা আছে আমার মা বাবা আমার জীবন আমার একটা গাড়ি ছিল উপার্জন করার মতো সেটাও চুরি হয়ে গেল, আমার দুইটি ছেলেকে মাদ্রাসায় বোর্ডিং রেখে পড়াতে হয়, জানি না কিভাবে কি করব আল্লাহ আমাকে যে কোন একটা ব্যবস্থা করে দিবে এটা আমি বিশ্বাস করি।

হায়রে মানুষ, তোরা মানুষ হবে কবে?
তোদের একটু ভাবার দরকার ছিল মোহাম্মদ আলীর গাড়ীটা যদি নিয়ে যাই এই বৃদ্ধা মা বাবা ও ছোট ছোট বাচ্ছা গুলো নিয়ে কেমন করে চলবে?
আল্লাহ সহায় হলে অবশ্যই পাবে, নাও পেতে পারে?
দোয়া করি তোরাও ভাল হয়ে যা,
আল্লাহ তুমি এই অসহায় মানুষটার প্রতি সহায় হও।

লোকেশন: রসুলপুর নদীর পাড়া, পোষ্ট কুমারুলী, উপজেলা নান্দাইল, জেলা ময়মনসিংহ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security