বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

রাজনগরে জুয়ারী হত্যা মামলার আসামিসহ ১০ জন গ্রেপ্তার।

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের বিশেষ এক অভিযানে ৭ জুয়াড়িসহ পরোয়ানাভুক্ত ২ আসামি এবং র‍্যাবের সহায়তায় খুনের মামলার আসামিসহ মোট ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
অদ্য মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) দিবাগত রাত অনুমান দেড় টার দিকে রাজনগর থানার এসআই/মোঃ সওকত মাসুদ ভূইয়ার সঙ্গীয় অফিসার ফোর্সের সহযোগিতায় থানাধীন ৪নং পাঁচগাঁও ইউপিস্থ নোয়াগাঁও গ্রামের জনৈক রসেন্দ্র দাস এর বাড়ি হতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জুয়া খেলার আসর থেকে আজমল আলী (৫৫), বদরুল মিয়া (৪৫), মঞ্জু নমসূত্র (৪০), দুরুদ মিয়া (৩০), প্রদীপ দাস (৪৫), আব্দুল আউয়াল (৫৬), এবং আব্দুল হান্নান (৩৫), নামে ৭জুয়ারিকে খেলার অবস্থানরত অবস্থায় আটক করেন। আটককৃত আসামীদের হেফাজত থেকে জুয়া খেলায় ব্যবহৃত সরঞ্জাম ও নগদ অর্থ ১৭৩০/-টাকা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে রাজনগর থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। অন্যদিকে আরেক অভিযানে দিবাগত রাতে রাজনগর থানার এসআই/ সুলতানুর রহমান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় অভিযান পরিচালনা করে জিআর-২৮/২২ এর পরোয়ানাভুক্ত আবুল হোসেন এর ছেলে আসামী আব্দুর রাজ্জাক এবং আনোয়ার হোসেন শাহিনকে গ্রেপ্তার করেন।
এছাড়া রাজনগর থানার মামলা নং-১, তাং-০১/০৯/২২ ইং, ধারা-৩০২/২০১/৩৪ পেনাল কোড এর এজাহারনামীয় ২নং পলাতক আসামী মোঃ কুদ্দুছ মিয়াকে (৫৫) র‌্যাব-৯ এর সহায়তায় গ্রেপ্তার করা হয়।
এ বিষয়ে রাজনগর থানার ইনচার্জ ওসি বিমান ভূষণ রায় সত্যতা নিশ্চিত করে বলেন গ্রেপ্তারকৃত আসামিদের আজ বুধবার (৮ ফেব্রুয়ারি) সকালে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে তিনি আরও বলেন এই বিশেষ অভিযান চলমান থাকবে ও জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security