শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

অভয়নগরে ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ সফল করতে আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

অভয়নগরে ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ সফল করতে আওয়ামী লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠবাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী শনিবার (১১ ফেব্রুয়ারি) অভয়নগরে ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হবে।

উপজেলার ৮ ইউনিয়নে শান্তি সমাবেশ সফল করার লক্ষে অভয়নগর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বুধবার বিকালে দলীয় কার্যালয়ে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব এনামুল হক বাবুলের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান সরদার অলিয়ার রহমান, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শাহ্ ফরিদ জাহাঙ্গীর, সহ-সভাপতি গাজী নজরুল ইসলাম, আব্দুল গণী মোড়ল, বিকাশ রায় কপিল, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সুশান্ত কুমার দাস শান্ত, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রউফ মোল্যা, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান বাপ্পি, আনোয়ার হোসেন মোল্যা, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. সৈয়দ কবীর হোসেন জনি, দপ্তর সম্পাদক গোলাম জহিরুল হক লিখন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ্ আব্দুল মুকিত জিলানী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সরদার আনোয়ার হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক লায়লা খাতুন, সহ-দপ্তর সম্পাদক আলমগীর মিনাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security