দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মশিউর রহমান, জামালপুর থেকে:

জামালপুরের সরিষাবাড়ীতে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’র উদ্যোগে ৫৫ টি দুস্থ্য পরিবারের মাঝে টিউবওয়েল ও নগদ টাকা বিতরণ করা হয়েছে।

রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বগারপাড় উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অসহায় পরিবারে মাঝে এসব টিউবওয়েল বিতরণ করা হয়।

কর্মকর্তারা জানান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থ্য পরিবারের মাঝে এই টিউবওয়েল গুলো বিতরন করা হয়।টিউবওয়েল স্থাপনার জন্য প্রয়োজনীয় সকল জিনিসপত্র-পাইপ, ইট কিনার জন্য নগদ ১’হাজার টাকা, সিমেন্টের বস্তা এবং জায়গা নির্দিষ্ট করে স্থাপনের জন্য মিস্ত্রি খরচ দিয়ে সহায়তা করেন দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি। এছাড়া এই ‘দোস্ত এইড বাংলাদেশ সোসাই’টি নামক সামাজিক স্বেচ্ছাসেবী সংস্থাটি অসহায় দরিদ্র মানুষের মাঝে টিউবওয়েল, ঘর, মসজিদ ও মাদ্রাসার অযুখানা, শিক্ষা বৃত্তিসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে থাকেন ।

পোগলদিঘা ইউপি চেয়ারম্যান আশরাফুল আলম মানিকের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন অফিসার মাহবুবুর রহমান।
উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল্লাহ আল-মামুন,
দোস্ত এইড সোসাইটি’র হেড অব একাউন্ট অ্যান্ড এডমিন কহিনুর আলম চৌধুরি, পাবলিক রিলেশন অফিসার মুজাহিদুল ইসলাম পরাগ, এক্সিকিউটিভ এডুকেশন তাশরিক ইনতেহাব সৈকত, স্থানীয় ইউপি সদস্য লাল মিয়া সরকার, মনোয়ার হোসেন মনোপ্রমুখ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version