দ্যা মেইল বিডি / খবর সবসময়

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের চুরখাই এলাকায় জমি নিয়ে বিরোধে বাবা-ছেলেকে খুনের ঘটনায় চার আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব। সাভার ও গাজীপুরে অভিযান চালিয়ে একই পরিবারের চার সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন কামাল হোসেন, তার স্ত্রী মোসা. জাহানারা, ছেলে রিয়াদ হোসেন ও কামাল হোসেনের শ্যালক মো. নাঈম।

শুক্রবার বেলা ১১টার দিকে র‍্যাব-১৪ সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

র‍্যাব জানায়, বুধবার বিকেলে ময়মনসিংহ সদরের ভাবখালী ইউপির চুরখাই এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে খুন হন আবুল খায়ের ও তার ছেলে ফরহাদ হোসেন। নিজেদের কিছু জমি বিক্রি করায় তা মেপে বুঝিয়ে দিচ্ছিলেন আবুল খায়ের। কিন্তু সেখানে গিয়ে তার চাচাতো ভাই ট্রাক ড্রাইভার কামাল হোসেন ও তার লোকজন কথা কাটাকাটির একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে খায়েরের ওপর হামলা করে। এতে আবুল খায়ের, তার ছেলে ফরহাদ হোসেন, রিফাত হোসেন, আবুল কাশেমের ছেলে আবু সাঈদ, আবদুল খালেকের ছেলে আবুল হাসেম আহত হন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক আবুল খায়ের ও তার ছেলে ফরহাদ হোসেনকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের ছেলে রিফাত হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার কোতোয়ালি মডেল থানায় সাতজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় র‍্যাব-১৪ গতকাল বৃহস্পতিবার অভিযান চালিয়ে সাভারের বাইপাইল থেকে প্রধান আসামি কামাল হোসেন, তার স্ত্রী মোসা. জাহানারা এবং গাজীপুরের জয়দেবপুর থেকে এজাহারে অভিযুক্ত তাদের ১৫ বছর বয়সী ছেলে রিয়াদ হোসেন ও কামাল হোসেনের শ্যালক মো. নাঈমকে গ্রেফতার করে।

র‍্যাব-১৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় অন্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহল জোরদার করা হয়েছে। আসামিদেরকে আদালতে সোপর্দ করার জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version