বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪
Home সারা বাংলা ফুলছড়িতে ছেলে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ফুলছড়িতে ছেলে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ফুলছড়িতে ছেলে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ফুলছড়িতে ছেলে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় ১২ বছরের এক ছেলে শিশুকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে ফুলছড়ি থানা পুলিশ। সোমবার (৩০ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের উত্তর উড়িয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের ঘটনাটি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী।

আটককৃত যুবকের নাম আশরাফুল মিয়া (২৮)। সে ফুলছড়ির উড়িয়া ইউনিয়নের উত্তর উড়িয়া গ্রামের মৃত্যু হামিদুল ইসলাম’র ছেলে। এই ঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা নুরুন্নবী (৩৮) সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে বাদি হয়ে ফুলছড়ি থানায় একটি মামলা দায়ের করেন।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, গত শনিবার (২৮ জানুয়ারী) উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ভাষার পাড়া গ্রামের মোঃ নুরন্নবী (৩৮) এর শিশু পুত্র শাহেদ (১২) উপজেলার উড়িয়া ইউনিয়নের উত্তর উড়িয়া গ্রামের খালু মজনু মিয়ার বাড়িতে বেড়াতে যায়। ঘটনার দিন গত রবিবার (২৯ জানুয়ারী) বিকালে সে তার খালাত ভাইসহ কয়েকজন একসঙ্গে বড়ই খাওয়ার জন্য কালা সোনার চরের উত্তর পাসে অবস্থিত আশরাফুলের গোয়াল বাড়ির পাশের একটি বড়ই গাছ থেকে বড়ই পাড়ছিল। এসময় উত্তর উড়িয়া গ্রামের মৃত হামিদুল ইসলামের পুত্র আসামী আশরাফুল মিয়া সকল শিশুকে ধাওয়া করে। এসময় ধাওয়া খেয়ে শিশু শাহেদ পড়ে গেলে আসামী আশরাফুল তাকে ঘটনাস্থল থেকে ধরে তার ভুট্টা ক্ষেতে নিয়ে শিশুটির ইচ্ছার বিরুদ্ধে তাকে জোর পূর্বক ধর্ষণ করে ও ধর্ষনের স্বীকার শিশু যেন ঘটনাটি কাউকে না জানায় তা বলে শাষিয়ে দেয়। ধর্ষনের স্বীকার শিশু ঘটনাটি পরে তার খালাকে জানালে আসামীপক্ষ স্থানীয় ভাবে ঘটনাটি মিমাংশার কথা বলে কালক্ষেপন করে।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওছার আলী জানায়, মামলা পেয়ে সাথে সাথে আমরা অভিযান পরিচালনা করে অভিযুক্ত কে আটক করেছি। আসামীর বিরুদ্ধে ২০০০ সালের নারী শিশু নির্যাতন আইনের ৯ (১) ধারা মোতাবেক থানায় মামলা দায়ের শেষে মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছি।

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security