লোকমান হাফিজ:

নয়নাভিরাম সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে চলছে বিপিএল টি-টুয়েন্টির সিলেট পর্ব। স্টেডিয়াম পরিদর্শনে আসেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন প্রাকৃতিক পরিবেশ ইনডোর সহ মাঠের মানের দিক দিয়ে পরিপূর্ণ থাকা সত্ত্বেও সিলেট স্টেডিয়ামকে ভেন্যুর তালিকায় খুব কম রাখা হয়। দর্শকপর্ণ গ্যালারি কিংবা ক্রিকেট নিয়ে সিলেটবাসীর উচ্ছ্বাসের কথা জানার পরও বিসিবির নজর কাড়তে পারে না সিলেট স্টেডিয়াম।

এবারের সিলেট বিপিএল পর্বের ৩য় দিনে
সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট স্ট্রাইকার্স এবং খুলনা টাইগার্সের টস হওয়ার আগ মুহূর্তে নাজমুল হাসান পাপনকে মাঠ এবং দর্শকপূর্ণ গ্যালারি দেখাচ্ছিলেন বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। ঠিক তখন প্রতিটি গ্যালারি থেকে দর্শকরা চিৎকার শুরু করেন ‘নাজমুল ভাই, সিলেটে আরো বেশি খেলা চাই’। প্রতিউত্তরে দর্শকদের উদ্দ্যেশ্যে হাত নাড়েন নাজমুল হাসান পাপন।

স্টেডিয়ামের কনফারেন্স রুমে সাংবাদিকদের মুখোমুখি হয়ে পাপন বলেন,
সিলেট স্টেডিয়াম প্রথম থেকেই সুন্দর একটি স্টেডিয়াম। বিশ্বকাপে যারা এসেছিলেন তারাও বলেছেন অনেক সুন্দর একটি স্টেডিয়াম। প্রধানমন্ত্রী সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম দেখে অনেক খুশি হয়েছিলেন। স্টেডিয়ামের কিছু কাজ বাকি ছিল যার ফলে খেলা হয় নি। সিলেটের স্টেডিয়াম আমাদের কাছে এখন সবচেয়ে পছন্দের । আগামীতে সিলেটে আন্তর্জাতিক খেলা হবে এবং সিলেটে হোটেলের কোন সমস্যা নেই।

মাশরাফি প্রসঙ্গে তিনি বলেন, মাশরাফি যদি চায় জাতীয় খেলায় ফিরতে আমরা তাকে সুযোগ করে দিব, আর আমরা চাই প্রতিটি খেলোয়াড়কে সুন্দর ভাবে বিদায় দিতে। বাংলাদেশ জাতীয় দল ইংল্যান্ড সিরিজের আগেই নতুন কোচ পাবে। বিপিএলে এবার অনেক খেলোয়াড় ভাল করছে যারা আগামী এক বছরের মধ্যে জাতীয় দলে খেলতে পারবে এবং জাকির, শান্ত, তোহিদ, তাসকিন, রাকিবুল সবাই বিপিএলে ভাল করছে। আমরা আমাদের দলের জন্য কিন্তু ভাল একটা ব্যাক আপ খুঁজে পাচ্ছি।

সিলেটের সাথে যেহেতু ইংল্যান্ডের সম্পর্ক ভালো তাই দর্শকরা চাচ্ছেন সিলেটে যেনো ইংল্যান্ডের খেলা হয়। সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে পাপন বলেন, ইংল্যান্ড সিরিজ প্রসঙ্গে পাপন বলেন কয়েকটি দল আছে তাদের কিছু নিয়ম কানুন কন্ডিশন রয়েছে যার ফলে তাদের খেলা আমরা দিতে পারি না অন্য ভেন্যুগুলোতে।

Share.
Leave A Reply

Exit mobile version