শনিবার, এপ্রিল ১৩, ২০২৪

জবিতে টাংগাইল জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে তুষার-হাসান

যা যা মিস করেছেন

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যায়নরত শিক্ষার্থীদের সংগঠন টাংগাইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে গণিত বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. জাহিদুল ইসলাম হাসান সভাপতি এবং সিএসই বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী এস এম আহসান হাবিব তুষারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (১৭ জানুয়ারি) টাংগাইল জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়।

নবনিযুক্ত সভাপতি মো. জাহিদুল ইসলাম হাসান বলেন, ‘সবার আন্তরিকতা এবং অক্লান্ত পরিশ্রমের মাধ্যমেই সুপ্রতিষ্ঠিত হয়েছে সংগঠনটি। টাংগাইল জেলা ছাত্রকল্যাণকে এগিয়ে নিয়ে যেতে আমি বদ্ধ পরিকর। আশা করি এই ধারা অব্যাহত রাখতে সবাইকে পাশে পাবো। সবার সহযোগিতা কাম্য।’

সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব তুষার বলেন, ‘আমাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের টাংগাইল জেলা ছাত্রকল্যাণ পরিষদের সাধারন সম্পাদক মনোনিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি আমার কৃতজ্ঞতা। আমি আমার সর্বোত্তম চেষ্টা করে ইতিবাচক কাজের মাধ্যমে আমার সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রতি দৃঢ় প্রতিজ্ঞ।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security