মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

বগুড়ায় চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির শীতবস্ত্র বিতরণ

যা যা মিস করেছেন

নিজস্ব প্রতিনিধি, বগুড়া

১৪ জানুয়ারি-২০২৩ ইং, শনিবার,বগুড়ার বিভিন্ন জায়গায় চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির পক্ষ থেকে গরিব ও অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
উক্ত শীতবস্ত্র বিতরণ প্রোগ্রামে উপস্থিত ছিলেন, চীনের বেইজিংয়ে রিচার্স ইনস্টিটিউটে মাস্টার্স অব জিওটেকনিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে ২য় বর্ষের শিক্ষার্থী ও চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটি সভাপতি মোঃ রাসেল আহম্মেদ, আনহুই ইউনিভার্সিটি অব টেকনোলজির সফটওয়্যার ইঞ্জিনিয়ারিংয়ের সাবেক শিক্ষার্থী ও চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির সাধারণ সম্পাদক মোঃ রুবায়েত আফসান,তথ্য,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাজিবুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য আরাফাত হোসেন ও মোঃ আহসান হাবিব।
চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির সভাপতি মোঃ রাসেল আহম্মেদ একান্ত সাক্ষাৎকারে আমাদের প্রতিনিধিকে জানিয়েছেন, শীতকালে সমাজের গরিব ও অসহায় মানুষরা খুবই দুঃখ কষ্টে দিন পার করে, তারা অর্থের অভাবে শীতবস্ত্র কিনতে হিমসিম খায়।ফলে শীতকাল তাদের জন্য খুবই কষ্টের।তাই সমাজের এ শ্রেণীর মানুষদের কথা চিন্তা করে এবং মানবিক মূল্যবোধ থেকে চায়না বাংলাদেশ স্টুডেন্টস সোসাইটির মানবিক সদস্যবৃন্দ ও স্বেচ্ছাসেবীরা শীতবস্ত্র বিতরণ কর্মসূচি হাতে নেয়।
আগামী দিনে সংগঠনটি বৃহৎ আকারে সমাজের অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকবে বলে আশ্বস্থ করেন সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ রুবায়েত আফসানসহ কার্যনির্বাহী কমিটির দায়িত্বশীল সদস্যরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security