দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নাদিম হোসেন, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ
জেলা আওয়ামীলীগের সহসভাাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামেের ব্যক্তিগত উদ্যোগে বুধবার বিকাল ৩ টায় শ্যামপুর মমতাজ মিয়া ডিগ্রী কলেজ প্রাঙ্গণে ১৫’শ অসহায় শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতারণ করে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শ্যামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মফিজ উদ্দিন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ আব্দুল আওয়াল জোহা, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক শাহীন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিস্যু ,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ও প্রজন্মের কেন্দ্রীয় সহ-সভাপতি আল মামুন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মানিক, উপজেলা কৃষক লীগের সভাপতি তুষার, শ্যামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ফারুক,উপজেলা ছাত্রলীগের সভাপতি বাবু ও সাধারণ সম্পাদক বাকী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডলার রকি, শ্যামপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পলাস ও সাধারণ সম্পাদক কবির।

উপজেলা চেয়ারম্যান জননেতা সৈয়দ নজরুল ইসলাম বলেন, শিবগঞ্জ উপজেলার সকল মানুষের বিপদে আপদে যে ভাবে আমাকে পাশে পেয়েছে আমি যতদিন বেঁচে থাকব উপজেলা বাসীর সেবা করে যাব ইনশাআল্লাহ। সকলে আমার জন্য দোয়া করবেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করবেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version