সোমবার, এপ্রিল ৮, ২০২৪

জমিজমার বিরোধে স্কুল শিক্ষকের উপর সন্ত্রাসী হামলা, থানায় পাল্টাপাল্টি অভিযোগ

যা যা মিস করেছেন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নে ভবানিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো কামরুজ্জামানের উপর গত ২৬ ডিসেম্বর সকাল ১০টার সময় জমিজমা বিরোধে পূর্ব শত্রুতার জেরে এক দল সন্ত্রাসী হামলা চালায়। এ ঘটনায় থানায় দুই পক্ষ অভিযোগ দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা যায়, আহত সহকারী শিক্ষক মো কামরুজ্জামান গোপাল নগর থেকে গ্রাম পৌঁছালে পরিকল্পিতভাবে মোটরসাইকেলের প্রতিরোধ করে, ওৎ পেতে থাকা আসামীরা
১,মোঃসামেদ (৬০) ২, আব্দুল মান্নান উভয় পিতা মৃতঃ আমজাদ হোসেন ৩, সায়েম আলী (৩৩) ৪, কায়েম আলী (৩১) উভয় পিতা সামেদ আলী, ৫, আশাদুল ইসলাম সজিব(৩১) পিতা আব্দুল মান্নান সকল গ্রাম উত্তর ভবানীপুর শ্যামপুর শিবগঞ্জ ও ৪/৫ অজ্ঞাত সন্ত্রাসী
মোটরসাইকেল থেকে টেনে হিচড়ে লাঠি, কাতা, হসুয়া, রড ও দেশীয় অস্ত্র দিয়ে সহকারী শিক্ষক মো কামরুজ্জামান কে বেধড়ক মারধর করে আহত হয়ে লুটাইয়া পড়লে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন। মারধর করার সময় আসামিরা ৫০০০০ টাকা ও একটি স্বর্ণের আংটি ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ সূত্রে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানাই, মিজানুর রহমান জানান, আাশাদুল ইসলাম সজিবসহ ৪/৫ জন ব্যক্তি কামরুজ্জামান মাস্টারের
মোটরসাইকেলের প্রতিরোধ করে বেধড়ক মারধর করেছে এটি মানুষের কাজ না এদের সুষ্ঠু নিরপেক্ষ বিচার হওয়া উচিত।

আহত সহকারী শিক্ষক কামরুজ্জামান জানান, পূর্ব পরিকল্পিতভাবে আমার অতর্কিত সন্ত্রাসী হামলা চালিয়েছে আমি এখনো গুরুতর আহত, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল তাই আমি আইনের আশ্রয় গ্রহণ করেছি এবং তুমি সুষ্ঠু বিচার দাবি করছি।

এ বিষয়ে অভিযুক্ত আশাদুল ইসলাম সজিবের কাছে জানতে চাইলে তিনি বলে,আমরাও থানায় অভিযোগ করেছি আমাদের কেও অনেক মারধর করেছে তবে তার কাছে অভিযোগ পত্রের কপিটি চাইলে তিনি কাল ক্ষেপন করতে থাকেন শেষ পর্যন্ত তিনি অভিযোগ পত্রের কপি দিতে পারেননি।

শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ বলেন,কামরুজ্জামান নামের স্কুল শিক্ষককে মারধরের ঘটনায় দুই পক্ষই থানায় অভিযোগ করেছেন, অভিযোগদুইটি তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security