শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪

আনোয়ারায় জাতীয় সমাজসেবা দিবস উদযাপন

যা যা মিস করেছেন

আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা: “উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজসেবায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় “জাতীয় সমাজসেবা দিবস-২০২৩” উদযাপন করা হয়েছে।

এই উপলক্ষে মঙ্গলবার (০৩ জানুয়ারি) সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা ও বর্ণাঢ্য র‍্যালী’র আয়োজন করা হয়।

এসময় শফিউল আজিমের সঞ্চালনায়, নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার রাসেল চৌধুরী। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আব্দুল্লাহ আল মুমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা শিরীন ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে সফল ঋণগ্রহীতা খোরশেদুল আলম (পল্লী সমাজসেবা), বেবী রানী সরকার (পল্লী মাতৃকেন্দ্র), মোঃ মামুন (দগ্ধ ও প্রতিবন্ধী পুনর্বাসন) কে সম্মাননা স্মারক প্রদান করা হয় এবং প্রতিবন্ধী মোহাম্মদ বাদশা, অর্ণব শীলকে হুইল চেয়ার দেওয়া হয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security