বান্দরবান সমাজসেবা দিবস উদযাপন

0
53

শুভ তংচংগ্যা, বান্দরবান জেলা প্রতিনিধি: দিবসটি উপলক্ষ্যে বান্দরবান জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে অরুন সারকী টাউন হলে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, সমাজসেবা হল মানবসেবার একটি অন্যতম স্থান। সমাজের পশ্চাদপদ জনগোষ্ঠীকে অর্থনীতির মূল স্রোতধারায় নিয়ে এসে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে, তা না হলে দেশের উন্নয়ন তরান্বিত করা সম্ভব হবে না। এসময় তিনি আরো বলেন, বয়স্কভাতা, বিধবা ভাতা ও স্বামী পরিত্যক্তা দুস্থ মহিলা ভাতা, অসচ্ছল প্রতিবন্ধী ব্যক্তিদের ভাতাসহ প্রাকৃতিক দূর্যোগ ও ঝুঁকি মোকাবেলা কর্মসূচি ইত্যাদি প্রবর্তনের ক্ষেত্রে সমাজসেবা অধিদপ্তরের ভ‚মিকা দেশে বিদেশে ব্যাঁপক সমাদৃত হয়েছে।

উক্ত সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার সুইটি এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা। এসময় অতিরিক্ত পুলিশ সুপার মো.শাহ আলম,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, ডেপুটি সিভিল সার্জন ডা.থোয়াই অংচিং মার্মা, বান্দরবান জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিলটন মুহরীসহ সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here