গাইবান্ধায় ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস ২০২৩

0
39

 

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: ক্রীড়াঙ্গনে দেশের উদীয়মান তরুণ ক্রীড়াবিদদের অধিক অংশগ্রহণ নিশ্চিতের লক্ষে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) উদ্যোগে দ্বিতীয়বারের মত আয়োজিত হতে যাচ্ছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামালের নামে ‘শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস অনুর্দ্ধ-১৭  ২০২৩’। আগামী ৫ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি পর্যন্ত গাইবান্ধা জেলা স্টেডিয়ামসহ  কয়েকটি ভ্যানুতে অনুষ্ঠিত হবে ।
গতকাল ৩ জানুয়ারি গেমস আয়োজন সম্পর্কিত তথ্যাদি অবহিত করতে গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে  করা হয় এক আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন । এসময় উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো ,নির্বাহী সদস্য,রেজাউন্নবী রাজু, গোলাম মারুফ মনা, মাসুদুল হক প্রমুখ।
সংবাদ সম্মেলনে জানানো হয়, আগামী ৫ জানুয়ারি সকাল ১০ টায় শাহ আবদুল স্টেডিয়ামে গেমস এর উদ্বোধন করবেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি অলিউর রহমান। এই খেলায় মোট ৮ টি ইভেন্টে আন্তঃউপজেলা প্রতিযোগিতায় সদর উপজেলা থেকে ৯৫ জন ,পলাশবাড়ী থেকে ৭৫ জন, গোবিন্দগঞ্জ থেকে ৮৭ জন , সুন্দরগঞ্জ থেকে ৫৯,ফুলছড়ি থেকে ৬৮ জন সাদুল্লাপুর ৫৭ জন সাঘাটা থেকে ৭৭ জন সহ মোট ৫১৮ জন তরুন তরুণী বিভিন্ন ৫১৮ জন তরুন তরুণী অংশ নিবেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here