বৃহস্পতিবার, এপ্রিল ১১, ২০২৪

নড়াইলে ড্রেজার দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

যা যা মিস করেছেন

মোঃ আতাউর রহমান, নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়ায় নবগঙ্গা নদীর বারইপাড়া ঘাটে ড্রেজার দুর্ঘটনায় জিহাদ সরদার (১৫) নামে এক কিশোর শ্রমিক নিহত হয়েছে। রোববার (১ জানুয়ারি) বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়। জিহাদ কালিয়া উপজেলার বিষ্ণুপুর গ্রামের হাসান সরদারের ছেলে। জিহাদ বালি শ্রমিকের কাজ করতো। রোববার বিকেল ৩টার দিকে বালি আনলোড করার সময় মেশিনের ফিতা ছিঁড়ে জিহাদের শরীরে লাগে। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেওয়ার পর তার মৃত্যু হয় বলে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার পুলক কুমার সাহা এ তথ্য জানিয়েছেন।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বলেন, খবর পেয়ে থানার এসআই মিজানকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। প্রকৃত ঘটনা জেনে পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security