রবিবার, এপ্রিল ৭, ২০২৪

নজরুল বিশ্ববিদ্যালয়ের পরিবহন সেবায় যুক্ত হল দুই বাস

যা যা মিস করেছেন

শাকিল বাবু, নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য নতুন বছরের প্রথম দিনে নতুন দুটি বাসের উদ্বোধন করা হয়েছে।

রোববার (০১ জানুয়ারি) বিকেলে বাসের ফটকে ফিতা কেটে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর ‘নতুন পথিক’ ও ‘আগমনী’ নামের বাস দুটি উদ্বোধন করেন। বাস দুইটি খুব শিগগিরই শিক্ষার্থী পরিবহন করা শুরু করবে বলেও জানা যায়।

বাস দুটি উদ্বোধন করে উপাচার্য প্রফেসর ড. সৌমিত্র শেখর বলেন, “ছাত্রছাত্রীদের জন্য নতুন বছরে দুইটি বাস উদ্বোধন করা হলো। বাস দুটি খুব তাড়াতাড়িই শিক্ষার্থীদের সেবা দেওয়া শুরু করবে। শিক্ষার্থীদের জন্য আমাদের পরিবহনে আরও নতুন যানবাহন যুক্ত করার চেষ্টা আমরা অব্যাহত রাখবো।

উপস্থিত শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তাদের উদ্দেশে তিনি বলেন, “শিক্ষা গবেষণা ও উন্নয়নের যে লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি তার কার্যক্রম নতুন বছরে আরও বেগবান হবে। আপনারা আমাদের সহযোগিতা করছেন ভবিষ্যতেও সেটি অব্যাহত রাখবেন।”

বাস উদ্বোধনের সময় আরও উপস্থিত ছিলেন কলা অনুষদের ডিন প্রফেসর ড. মুশাররাত শবনম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডিন ও প্রক্টর প্রফেসর ড. উজ্জ্বল কুমার প্রধান, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. মো. রিয়াদ হাসান, চারুকলা অনুষদের ডিন প্রফেসর ড. নজরুল ইসলাম, রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ুন কবীর, পরিবহন প্রশাসক (ভারপ্রাপ্ত) ড. আরিফুর রহমানসহ অন্য শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security