বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

শেখ হাসিনা আছেন বলেই স্বাস্থ্য খাতে উন্নয়ন হয়েছে- এমপি রতন

যা যা মিস করেছেন

তানভীর আহমেদঃ সুনামগঞ্জঃ সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা এমপি আছেন বলেই বাংলাদেশের স্বাস্থ্য খাতে উন্নয়ন হচ্ছে। শুধু স্বাস্থ্য খাতে উন্নয়ন হচ্ছে বললে ভূল হবে, শিক্ষা ব্যবস্থার উন্নতি হয়েছে, রাস্তা ঘাটের উন্নতি হয়েছে, পদ্মা সেতু তৈরি করা হয়েছে তাছাড়াও বিভিন্ন মেঘা প্রকল্প হাতে নিয়েছেন শেখ হাসিনা এমপি।

তিনি আরো বলেন, উন্নয়নের ধারাবাহিকতায় সুনামগঞ্জের স্বাস্থ্যসেবায় উন্নতি হয়েছে। তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নতি করা হয়েছে। শেখ হাসিনার উন্নয়ন শুধু রাজধানীতেই নয় দেশের প্রত্যন্ত এলাকায়ও পৌঁছেছে। তিনি দেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। তিনি দেশ ও দেশের মানুষকে ভালোবাসেন।

রবিবার (১৮ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আ.লীগ সরকার এদেশে এত উন্নয়ন করেছে যা আর কোনো সরকার করতে পারে নি। এসব উন্নয়ন শুধু মাত্র শেখ হাসিনা এমপি আছেন বলেই সম্ভব হয়েছে। একসময় তাহিরপুরের হাসপাতালে আসার জন্য রাস্তা ছিলো না, বৌলাই নদীর উপর ব্রীজ ছিলো না, আ.লীগ সরকার বৌলাই নদীতে ব্রীজ তৈরি করেছে, যাতায়াতের জন্য রাস্তা তৈরি করা হয়েছে। তবুও কেন যে মানুষ বিএনপি করে তা বুঝে আসে না। তাহিরপুরের সবাই ঐক্য বদ্ধ ভাবে আ.লীগের পাশে থাকুন ইনশাআল্লাহ চিকিৎসা সেবা আরও বহুদুর এগিয়ে যাবে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণে ৩১শয্যা থেকে ৫০শয্যায় উন্নতি করায় সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মির্জা রিয়াদ হাসানের সভাপতিত্বে উপজেলা মেডিকেল অফিসার আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খাঁন, জেলা পরিষদ সদস্য মজিবুর রহমান, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ ইফতেখার হোসেন, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মোরাদ, উত্তর বড়দল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক মিয়া, উপজেলার আ,লীগের কৃষি সমবায় বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান খেলু, যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল বাশার প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security