দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

স্টাফ রিপোর্টার : মহান বিজয় দিবস উপলক্ষ্যে গরীব দুঃস্থদের মাঝে শীতবস্ত্র ও বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (১৬ ডিসেম্বর) বেলা ১০ টা থেকে দিনব্যাপী ৫০ জন দুঃস্থদের মাঝে শীত বস্ত্র হিসেবে কম্বল ও সোয়েটার এবং শিশুসহ ২৮৫ জনকে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ সামগ্রী বিতরন করে নেত্রকোনা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এ এস এম জাকারিয়া।

সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত নেত্রকোনার সদর উপজেলার সাঁকোয়া বাজার এলাকায় ২২ জন পুরুষ ও ২৮ জন নারী তাদের মাঝে শীত বস্ত্র তুলে দেন তিনি।

এ ছাড়াও ময়মনসিংহের ধোবাউড়ার মাইজপাড়া ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনায় ছোট মুন্সীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের আয়োজন করে বিজিবি।

সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ মেডিকেল ক্যাম্পে ৭০ জন পুরুষ ও ২৩ জন শিশুসহ ২৮৫ জন অসুস্থ, গরীব ও দুঃস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান এবং বিভিন্ন প্রকারের ৫৮টি গ্রুপের ১৫ হাজার ১৫টি ঔষধ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ মেডিকেল ক্যাম্পে ৩১ বিজিবির সহকারি পরিচালক মো. মমিনুল ইসলাম, বেসামরিক মেডিকেল অফিসার ডা. মো. জহিরুল ইসলাম ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version