রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

বগুড়ার আদমদীঘি ও ধুনটে পানিতে ডুবে ২ শিশুর মৃত্য

যা যা মিস করেছেন

বগুড়ার ধুনট ও আদমদীঘি উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে তারা মারা যায়। তারা হলো ধুনট উপজেলার নিমগাছি গ্রামের মোস্তাফিজার রহমানের এক বছর বয়সী মেয়ে মারিয়া খাতুন ও আদমদীঘি উপজেলার ছোট আখিড়া গ্রামের আব্দুল মোমিনের চার বছরের ছেলে আমির হোসেন।
এ ঘটনায় দুই থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে।
ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোনিতা নাছরিন জানান, মারিয়া খাতুনকে বাড়ির উঠোনে খেলতে দিয়ে তার পরিবারের লোকজন গৃহস্থালির কাজ করছিলেন। পরে বাড়ির লোকজন খোঁজাখুজি করে বাড়ির পাশের খালের পানি থেকে মারিয়ার মৃতদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, সকলের অগোচরে মারিয়া হামাগুড়ি দিয়ে ওদিকে চলে যায়। তারপর খালে গড়িয়ে পড়ে ডুবে যায়।
প্রায় একই সময় মারা যায় আমির হোসেন।
আদমদীঘি থানার ওসি রেজাউল করিম  বলেন, আমির অন্য শিশুদের সাথে বাড়ির উঠানে খেলা করার একপর্যায়ে নিখোঁজ হয়। স্বজনরা খোঁজাখুঁজি করে বাড়ির পাশের ডোবার পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করে। তাকে আদমদীঘি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security