দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনী সদর উপজেলার শর্শদী ইউনিয়নের খানে বাড়ি এলাকায় রেলওয়ের ডিজেল চুরির ঘটনায় গ্রেফতারকৃত আসামি মো: আবু তাহের (৩৪) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রবিবার (৭ আগষ্ট) বিকেলে ফেনী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কামরুল হাসানের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি।

তাহের উত্তর শর্শদী এলাকার ইউনুস মিয়ার বাড়ির মৃত ফরিদ উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক শাহ মো: ফয়সাল আহম্মেদ জানান, জবানবন্দিতে আসামি আবু তাহের ডিজেল চুরির ঘটনায় জড়িতদের নাম ও বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। সেসব তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।

এর আগে শনিবার (৬ আগস্ট) ভোরে ফতেহপুর রেলওয়ে ওভারপাসের নিচে পিকআপভর্তি ১ হাজার ৫’শ লিটার চোরাই ডিজেল উদ্ধার করে ডিবি। এ ঘটনায় জড়িত আবু তাহের(৩৪) ছাড়াও দক্ষিণ খানে বাড়ি এলাকার আবদুর রহমানের বাড়ির মৃত আব্দুর রহমানের ছেলে মো: আব্দুল্লাহ (৫৫) ও সোনাগাজীর বগাদানা ইউনিয়নের বাদুরিয়া এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর রহিমকে (২২) গ্রেফতার করা হয়। তারা প্রত্যেকে ফেনী জেলার বাসিন্দা।

পরে সংবাদ সম্মেলন করে তথ্য নিশ্চিত করেছেন ফেনী জেলা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নাদিয়া ফারজানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা প্রমূখ।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার শর্শদী ইউনিয়নস্থ ফতেহপুর রেললাইন ওভারব্রিজের নিচে পাকা রাস্তার ওপর, দক্ষিণখানের বাড়ি নামক এলাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপসহ ৯টি ড্রামভর্তি ১ হাজার ৫’ শ লিটার চোরাই ডিজেল তেল উদ্ধারসহ ৩ জনকে আটক করা হয়েছে।

তিনি আরো জানান, আটককৃত আসামিদের যোগসাজশে বাংলাদেশ রেলওয়ের মালবাহী রেলের ড্রাইভারের সঙ্গে আঁতাত করে বিভিন্ন সময়ে ওই ডিজেল তেল সংগ্রহ পূর্বক বিভিন্ন জায়গায় অধিক মুনাফায় বিক্রি করে আসছে।

পলাতক আসামি, মালবাহী রেলের সংশ্লিষ্ট ড্রাইভারকে শনাক্ত ও গ্রেফতারের কার্যক্রম অব্যাহত আছে। এই বিষয়ে ফেনী মডেল থানায় সংশ্লিষ্ট আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version