বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

উপজেলা পরিষদের সরকারি আবাসিক ভবনে দিনদুপুরে চুরি

যা যা মিস করেছেন

স্টাফ রিপোর্টার : নেত্রকোনার কলমাকান্দা উপজেলা পরিষদের সরকারি কোয়ার্টার চন্দ্রমল্লিকা নামক ভবনে দুতলার একটি ফ্ল্যাট থেকে দরজার তালা ভেঙে দিন দুপুরে দুধর্ষ চুরির ঘটনা ঘটেছে। ওই ফ্ল্যাটে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জান্নাতুল ইসলাম মীম তার পরিবারসহ থাকেন।

খবর পেয়ে বৃহস্পতিবার (৪ আগস্ট) দুপুরের দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আবুল হাসেম ও কলমাকান্দা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খোকন কুমার সাহা ঘটনাস্থল পরির্দশন করেছেন।

জান্নাতুল ইসলাম মীম সাংবাদিকদের বলেন, তিনি সকাল ৯টার দিকে অফিসের উদ্দেশ্যে বাসা থেকে বের হন। তার স্বামী সরকারি প্রাইমারি বিদ্যালয়ের শিক্ষক দ্বীন ইসলাম। তিনিও স্কুলের উদ্দেশ্যে একই সময় বাসা থেকে বের হন। তার চার বছরের ছেলে আখিব (৪) তার নানির সাথে বাসায় ছিল। পরে দুপুরের দিকে আখিবকে নিয়ে তার নানি রাস্তায় ঘুরতে বের হন। এ সুযোগে দরজার তালা ভেঙে ঘরে ঢুকে আলমারির লক ভেঙে পাঁচ ভরি ওজনের স্বর্ণালংকার ও ধান বিক্রির টাকাসহ তাদের দুজনের বেতন বাবদ তিন লাখ টাকা চুরে করে নিয়ে যায়। এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করবেন বলে জানান তিনি।

এ বিষয়ে কলমাকান্দা থানার পরিদর্শক (তদন্ত) খোকন কুমার সাহা বলেন, ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। উপজেলার পরিষদের বিভিন্ন সিসিটিভির ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে তা পর্যবেক্ষন করা হচ্ছে। তবে এখনো (বিকলে সাড়ে ৬টা) পর্যন্ত লিখিত অভিযোগা পাননি বলে জানান তিনি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security