রবিবার, এপ্রিল ২১, ২০২৪

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ১

যা যা মিস করেছেন

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নালায় পড়ে ১ জন  নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ওই বাসে থাকা আরও ১০ জন যাত্রী।

বুধবার (৩ আগস্ট) সকালে ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের বটতলী এলাকায় এ ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কার্যক্রম চালায়। এসময় আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে ঢাকার উদ্দেশে হিমাচল নামের একটি বাস রামগতি থেকে ছেড়ে আসে। বাসটি ঢাকা-লক্ষ্মীপুর মহাসড়কের বটতলী এলাকায় পৌঁছালে একটি সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ এড়াতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় রাস্তার পাশের একটি নালায় পড়ে যায় বাসটি, এতে ঘটনাস্থলেই বাসের সহকারী নিহত হন এবং কমপক্ষে আরও ১০ জন আহত হন।

পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস কর্মী ও পুলিশ সদস্যরা হতাহতদের উদ্ধার করে। লক্ষ্মীপুর চন্দ্রগঞ্জের হাইওয়ে পুলিশের ওসি মৃদুল কান্তি কূরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাসটিতে প্রায় ৪০ জন যাত্রী ছিল।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security