ভারতের কংগ্রেস পার্টির নেতা রাহুল গান্ধিকে বিক্ষোভ মিছিল থেকে আটক করেছে দিল্লি পুলিশ। কথিত মানি লন্ডারিং মামলায় সোনিয়া গান্ধির বিরুদ্ধে সমন জারির বিরুদ্ধে বিক্ষোভ করার দায়ে তাকে আটক করেছে পুলিশ। এ সময় মল্লিকার্জুন খার্গ, রঞ্জিত রঞ্জন, কেসি ভেনুগোপাল, মানিকম ঠাকুর, ইমরান প্রতাপগড়ী, এবং কে সুরেশসহ আরও বেশ কয়েকজন নেতাকে আটক করা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআইয়ের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। মানি লন্ডারিং মামলায় দ্বিতীয় দফার জিজ্ঞাসাবাদে অংশ নিতে মঙ্গলবার (২৬ জুলাই) নয়াদিল্লিতে ইডির কার্যালয়ে পৌঁছান সোনিয়া গান্ধি। তাকে তলবের প্রতিবাদে রাহুল গান্ধিসহ কংগ্রেস নেতাকর্মীরা বিক্ষোভ সমাবেশ শুরু করেন। বিক্ষোভ মিছিলটি পার্লামেন্ট ভবনের সামনে থেকে শুরু হয়ে বিজয় চকে পৌঁছালে দিল্লি পুলিশ সেই বিক্ষোভ মিছিল থেকেই রাহুল গান্ধিসহ বেশ কয়েকজন কংগ্রেস নেতাকে আটক করে। তবে এ নিয়ে দলের পক্ষ থেকে এখনও কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

প্রসঙ্গত, করোনামুক্ত হওয়ার পর গত ২১ জুলাই প্রথম দফায় মানি লন্ডারিং কেসে ইডির কার্যালয়ে দুই ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় সোনিয়া গান্ধিকে।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

Share.
Leave A Reply

Exit mobile version